1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সময় ঘনিয়ে আসছে জমে উঠেছে সিলেটে ঈদের বাজার

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেটে সময় যথ ঘনিয়ে আসছে তাতে সিলেটের ঈদের বাজার জমিয়ে উঠেছে। ফ্যাশন কিংবা পোশাকে সবসময় উৎসবের রঙ খোঁজেন ক্রেতারা। তাই ডিজাইনে ভিন্নতা আনতে সাধ্যের কমতি নেই সিলেটের ছোট বড় শপিং মহল গুলোতে। এবার রমজানের শুরু থেকেই সিলেটে জমে উঠেছে ঈদের কেনাকাটা। কম দামে সাশ্রয়ে কিনতে আগ থেকে মধ্যবিত্ত ক্রেতারাও কিনছেন স্বাচ্ছন্দ্যে।
রমজানের শুরু থেকে সিলেটের মার্কেট গুলোতে বাড়ানো হয়েছে আলোকসজ্জা। তাতেই বোঝা যাচ্ছে ঘনিয়ে আসছে ঈদ। চারদিকে বইতে শুরু করেছে উৎসবের আমেজ।

ঈদ মানেই নতুন পোশাক। ক্রেতা আকর্ষণে এবারও পোশাকে রঙ ও ডিজাইনে ভিন্নতা এনেছে বেশ কয়েকটি শপিং মহল তার মধ্যে অন্যতম এগিয়ে রয়েছে সিলেটের জিন্দাবাজারের প্রাণ কেন্দ্র শুকিরয়া মার্কেট, মেলেনিয়াম, আল হামরা শপিং মহল, তবে বেশি ঈদের উৎসবের ছোঁয়া লেগেছে হাসান মার্কেটে এখানে এসেছে বৈচিত্র্য।
প্রতি বছর ক্রেতারা যেমন নতুনত্ব খোঁজেন তেমনি বাজারে নতুন ডিজাইনের পোশাক আনতেও চেষ্টার কমতি রাখে না ফ্যাশন দোকানীরা। এবার পুরুষের পাঞ্জাবিতে যেমন রাখা হয়েছে ঐতিহ্যের মিশেল, তেমনি নারীদের শাড়ি, কামিজ কিংবা থ্রি পিস সবখানেই এসেছে নতুনত্ব।
বিক্রেতারা জানান, নববর্ষ এবং ঈদকে মাথায় রেখে এসেছে নতুন কালেকশন। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা পোশাক দিতে পারছি। সুতির কাপড় গুলো বেশি বিক্রি হচ্ছে।

এবার কাছাকাছি সময়ে একাধিক উৎসব, তাও আবার গরমের মধ্যে। তাই সুতি ও লিলেনের দেশীয় পোশাকে নজর ক্রেতাদের। সারার পণ্য, মান ও দামে সাশ্রয়ী হওয়ায় সব শ্রেণীর মানুষ কেনাকাটা করছেন স্বাচ্ছন্দ্যে।
শুধু বড়দের জন্যই নয়, ছোটদের জন্যও রয়েছে অন্য ডিজাইনের কাপড়। সাথে আছে সব বয়সীদের জন্য ঢেউয়ের ওয়েস্টার্ন ড্রেসের বাহারি কালেকশন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..