1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট বিভাগের ৪ জেলায় ২শতাধিক সাংবাদকর্মীদের মধ্যে ঈদ স্মাইল প্রজেক্টের আওতায় উপহার বিতরন শুরু

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: দৈনিক মৌমাছি কন্ঠ, ইউকে বিডি টিভি.মৌলভীবাজার ডট কম এর ঈদ স্মাইল প্রজেক্টের আওতায় ডিরেক্টর ও পরিচালকদের অর্থায়নে মৌলভীবাজার জেলায় বিতরন অনুষ্টান শুরু হয়েছে।
গত বুধবার মৌলভীবাজার শহরের কাচ্চি কিং মিনি চাইনিজ রেস্টুরেস্ট এর বিকেলে শুভ উদ্বোধন করেন দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি,ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ মকিস মনসুর।

 

 
উক্ত অনুষ্টানের দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ইউ কে বিডি টিভির ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদির, দৈনিক মৌমাছি কন্ঠের ডিরেক্টর শামীম আহমেদ তরফদার দৈনিক মৌমাছি কন্ঠের ডিরেক্টর আব্দুল কাইয়ুম তালুকদার, দৈনিক মৌলভীবাজার ডট কমের ডিরেক্টর আব্দুর রহমান মনা, দৈনিক মৌমাছি কন্ঠেরব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি নুরুল ইসলাম শেফুল , চ্যানেল এস ইউকে এর হেড অব নিউজ খালেদ চৌধুরাী,এটিএন বায়লা ও নিউেজের প্রতিনিধি সৈয়দ মহসিন পারভেজ, তারেক আহমদ,রাজু আহমদ,দুরুদ আহমদ, শাহ রাজুল আলী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন-দৈনিক মৌমাছি কন্ঠ, ইউকে বিডি টিভি.মৌলভীবাজার ডট কম এ কর্মরত এবং স্থানীয় ও জাতীয় পত্রিকা/টেলিভিশনের সাংবাদিক স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

 

সিলেট বিভাগের ৪ জেলায় ২শতাধিক সাংবাদকর্মীদের মধ্যে ঈদ স্মাইল প্রজেক্টের আওতায় আজ প্রায় ১২০ জন সাংবাদকর্মীদের হাতে উপহার তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে সিলেট বিভাগের ৪ জেলার তালিকা অনুযায়ী বিকাশের মাধ্যমে প্রদান করা হবে বলে ঘোষণা করা হয়েছে।
মহতী এ অনুষ্টানের উদ্বোধক বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর ও অন্যান্য বক্তারা বলেন আমরা মৌলভীবাজার থেকে আজ যাত্রা শুরু করলাম এবং আগামীতে সিলেট ভিভারে অন্যন্য জেলায় পর্যাক্রমে আমাদের উপহার পৌছে দেয়া হবে।
ঈদ স্মাইল প্রজেক্টের এই অনুদান প্রদানে সহযোগিতায় রয়েছেন দৈনিক মৌলভীবাজার ডট কমের চেয়ারম্যান ও কানাডা আওয়ামীলীগের সভাপতি জি এম মাহমুদ মিয়া, দৈনিক মৌমাছি কন্ঠ,ও ইউ কে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর, ইউ কে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন,ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদির, দৈনিক মৌমাছি কন্ঠের ডিরেক্টর শামীম আহমেদ তরফদার ও দৈনিক মৌমাছি কন্ঠের ডিরেক্টর আব্দুল কাইয়ুম তালুকদার, দৈনিক মৌলভীবাজার ডট কমের ডিরেক্টর আব্দুর রহমান মনা সহ অন্যান্যরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..