1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রয়াত অভিনেত্রীর ময়নাতদন্ত রিপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেকে খুন করা হয়েছে, এমনটাই দাবি করেছিলেন তার পরিবারের সদস্যরা। অবশেষে সামনে এল তার ময়নাতদন্তের রিপোর্ট। সেই রিপোর্ট অনুযায়ী, আকাঙ্ক্ষার পেটে মিলেছে অজানা তরলের উপস্থিতি। এ ছাড়াও তার কবজিতে মিলেছে আঘাতের চিহ্ন।

জানা যাচ্ছে, আকাঙ্ক্ষার পেটে বাদামি রঙের যে অজানা তরলের উপস্থিতি মিলেছে, তার পরিমান ছিল ২০ এমএল। জানা যাচ্ছে, অভিনেত্রীর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল। এ ছাড়াও বেশকিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আকাঙ্ক্ষা দুবের পেটে এ ছাড়া আর কোনো খাবার বা আর কোনো তরলের উপস্থিতি মেলেনি। অ্যলকোহলের চিহ্নও পাওয়া যায়নি।

এদিকে ইতোমধ্যেই প্রয়াত অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের আইনজীবী শশাঙ্ক শেখর ত্রিপাঠি এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এই মর্মে তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে একটি চিঠিও লিখেছেন। তার দাবি আকাঙ্ক্ষা আত্মহত্যা করেননি, তাকে মেরে ফেলা হয়েছে।

তার আরও দাবি, আকাঙ্ক্ষার দেহ তড়িঘড়ি দাহ করা হয়েছিল। এর আগে তার মা মধু দুবে অভিনেত্রীর প্রেমিক সমর সিং ও তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। অভিনেত্রী কাকা ও কাকিমার দাবি ছিল, বহুদিন ধরেই সমর সিং ও তার ভাই সঞ্জয় সিং অভিনেত্রীকে প্রাণে মারার হুমকি দিচ্ছিলেন। আকাঙ্ক্ষার থেকে বড় অংকের টাকা নিয়েছিলেন প্রেমিক সমর সিং, সেই টাকা ফেরত চাওয়ার কারণেই অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..