1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টেক্টর-মুরের ব্যাটে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আইরিশরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সাকিব-তাইজুলদের ঘূর্ণিতে দিশেহারা আয়ারল্যান্ড গতকাল দ্বিতীয় দিনশেষে ২৭ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। তবে আজ তৃতীয় দিনের শুরুতে পিটার মুর ও হ্যারি টেক্টরের ব্যাটে ভর করে প্রতিরোধের চেষ্টা করছে আইরিশরা।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ চার উইকেট হারিয়ে ৪৬ রান। এই মুহুর্তে স্বাগতিকদের থেকে ১০৭ রানে পিছিয়ে আছে বালবির্নির দল।

এর আগে মিরপুরে একমাত্র টেস্টে আগে ব্যাট করতে নেমে তাইজুল ইসলামের ঘূর্ণিতে প্রথম ইনিংসে ২১৪ রানে অলআউট হয়ে গিয়েছিল আয়ারল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৩৬৯ রানের অলআউট হয় বাংলাদেশ। ফলে আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্টে ১৫৫ রানের লিড পায় সাকিব-তামিমরা।

দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে সাকিব-তাইজুলের ঘূর্ণিতে চার উইকেট হারিয়ে বিপাকে পরে আইরিশরা। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ২৭ রান সংগ্রহ করে দ্বিতীয় দিনের খেলা শেষ করে আয়ারল্যান্ড। ফলে আইরিশদের বিপক্ষে টেস্টে প্রথম ইনিংসে ১২৮ রানে এগিয়ে থেকে দ্বিতীয় দিন শেষ করে সাকিবের দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..