1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় :  সন্ধ্যায় তিন বিভাগে কালবৈশাখীর আশঙ্কা

হাথুরুসিংহের সহকারী কোচ হলেন নিক পোথাস

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের কোনো কোচকেই চন্ডিকা হাথুরুসিংহের সহকারী কোচ হিসেবে নিয়োগ দেয়ার গুঞ্জন উঠেছিলো একবার। এ নিয়ে বরেণ্য কোচ সালাউদ্দিনের মনোভাব জানতে চাইলেও তিনি এ ব্যাপারে অনীহা প্রকাশ করেন। তবে, শেষ পর্যন্ত বিসিবি কোনো দেশি কোচের পথে হাঁটেনি। একজন বিদেশীকেই চন্ডিকা হাথুরুসিংহের সহকারী হিসেবে নিয়োগ দিয়েছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার নিক পোথাসকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

তার সঙ্গে বোর্ডের দুই বছরের চুক্তি হয়েছে। আগামী মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যাবে বাংলাদেশ। সেখানে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

পোথাস তার এক দশকের কোচিং ক্যারিয়ারে এক বছর করে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার হেড কোচের দায়িত্ব পালন করেছেন। ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার সহকারী কোচ ও ফিল্ডিং কোচের দায়িত্বেও ছিলেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে পোথাস দক্ষিণ আফ্রিকার হয়ে তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। তবে প্রথম শ্রেণি ও লিস্ট ‘এ’ মিলিয়ে ১৬ হাজারের ওপরে রান এসেছে তার ব্যাট থেকে।

বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হওয়ার বিষয়ে পোথাস বলেছেন, ‘বাংলাদেশ দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি সম্মানিত। বাংলাদেশ দলের গভীরতা এবং প্রতিভা ব্যতিক্রমধর্মী। আশা করছি একসঙ্গে ভালো কিছু বছর কাটবো।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..