1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তানকে কুপিয়ে আহত

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৩৩ বার পঠিত

আব্দুল বাছিত খান : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের যুদ্বাহত মুক্তিযোদ্ধা আব্দুল গফুর মিয়ার পুত্র বশির মিয়াকে গত ৭ মে বেলা অনুমান ৩ ঘটিকার সময় তার নিজ বাড়িতে গিয়ে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে, দীর্ঘদিন চিকিৎসার পরও শারীরিক যন্ত্রনায় কাতরাচ্ছেন তিনি। বাম হাত অচল হওয়ার পথে। পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটির জেরে ঘটনার তারিখ ও সময়ে এলাকার, আবুল হোসেন, আক্তার মিয়া,জসিম মিয়া,আবু বক্কর,জাহিদ মিয়া গংরা বশির মিয়ার বাড়িতে গিয়ে দেশীয় অ¯্র নিয়ে তার উপর হামলা করে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার স্ত্রী খুদেজা বেগমকে মারধোর টানা হেচরা করে শ্লীলতা হানী করে ও বশির মিয়ার দোকান ঘর ভাঙচুর করে নগদ টাকা দোকানের মুল্যবান মালামাল ও ফিসারীর মাছ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ। তাদের হাল্লা চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহযোগীতায় মৌলভীবাজার সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। দীর্ঘ ২২/২৩ দিন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নেন তিনি। এখনো শরীরের যন্ত্রনায় কাতরাচ্ছেন তিনি এবং বাম হাতের ৩টা রগ কেটে যাওয়ায় অছল হওয়ার আশংকা করছেন তিনি।

এব্যাপারে আহত বশির মিয়ার পিতা যুদ্বাহত মুক্তিযোদ্ধা আব্দুল গফুর মিয়া দু:খ করে বলেন স্বাধীন দেশে আমার সন্তানরা আজ অনিরাপদ, সন্ত্রাসীরা ঘরে গিয়ে আমার পুত্রকে কুপিয়েছে ও পুত্র বধুকে মারধোর করে। এর সুষ্ট বিচার প্রশাসনের কাছে দাবি করছি। এ সংবাদ পরিবেশন পর্যন্ত এঘটনায় মামলার প্রস্তুত চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..