1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোমাঞ্চকর জয়ে সিরিজ নিউজিল্যান্ডের

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৬৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শ্রীলঙ্কার ডেথ বোলিং নিউ জিল্যান্ডের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নিতে বসেছিল। কিন্তু কুইন্সটাউনে স্নায়ু ধরে রেখে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি চার উইকেটে জিতে ২-১-এ সিরিজ নিশ্চিত করল কিউইরা।

কুশল মেন্ডিসের ৪৩ বলে ৭৩ রানের ইনিংস ছাপিয়ে টিম সেইফার্টের ৪৮ বলে ৮৮ রানে ১৮৩ রান তাড়া করে সফল হয় নিউ জিল্যান্ড। ৭ উইকেট হাতে রেখে ২৩ বলে ২৯ রান যখন দরকার, তখন আউট হন সেইফার্ট, হয়তো নিজেও ভাবেননি শেষ দিকে ম্যাচ এতটা উত্তেজনায় ঠাসা থাকবে।

১৭ থেকে ১৯ ওভার পর্যন্ত মাত্র ১৯ রান দেয় শ্রীলঙ্কা। তাতে করে শেষ ওভারে দরকার ছিল ১০ রান। প্রথম বলে ছক্কায় সহজ জয়ের ইঙ্গিত মিলেছিল কিন্তু শ্রীলঙ্কা পরের তিন বলে দলগত হ্যাটট্রিক করে। লাহিরু কুমারা দুটি উইকেট নেন এবং মাঝে ওয়াইডের বিনিময়ে একটি রানআউট। চার বলে চারটি উইকেট পড়তে পারতো, অ্যাডাম মিলনে বাই রান নিয়েছিলেন, কিন্তু কুমারা রানআউটের সুযোগ নষ্ট করেন। পরের বলেই রাচিন রবীন্দ্র জয়সূচক দুটি রান নেন। তাতে স্বস্তি মেলে নিউ জিল্যান্ডের ক্যাম্পে, আর কঠিন সফর হতাশায় শেষ হলো লঙ্কানদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..