1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে বেড়েছে তাপমাত্রা

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বার পঠিত

সিলেট প্রতিনিধি : গত পনেরো দিন রমজান আরামেই কেটেছে সিলেট বাসীর। তাপমাত্রা অনুকূলে থাকায় তেমন কষ্ট হয়নি। কিন্তু আজ সিলেটের তাপমাত্রা বাড়ায় কিছুটা অস্বস্তিতে ভুগছেন রোজাদাররা। রোজার মাঝামাঝি সময়ে হঠাৎ করে তাপমাত্রা বাড়ায় অতিষ্ঠ জনজীবন। তাপদাহের শঙ্কা না থাকলেও সিলেট বিভাগের তাপমাত্রা আরও বাড়বে বলে জানিয়েছে সিলেট আবহাওয়া অফিস।

 

গরমে বাড়িতেও আবদ্ধ থাকা কষ্ট হয়ে পড়ছে। আর যারা প্রয়োজনে ঘর থেকে বাইরে বের হয়েছে তারাও গরমের তীব্রতায় অতিষ্ঠ হয়ে উঠেছেন। সবথেকে বেশি কষ্টে পড়েছে রোজাদাররা।

দক্ষিন সুরমার বাসিন্দা সেলিম বলেন, আবহাওয়া ঠান্ডা থাকায় গত কয়েকদিন রোজায় তেমন সমস্যা হয়নি। কাজে বের হলেও তৃষ্ণা লাগেনি। তবে আজ প্রচন্ড গরম। আজকের গরমে দিশেহারা হয়ে পড়েছি।

রিকশা চালক নূর বলেন, রোজা রেখে এতদিন রিকশা চালাতে পেরেছি। তবে আজকের গরমে মনে হচ্ছেনা রোজা রাখতে পারবো। হঠাৎ করে এমন গরমে সবারই সমস্যা হচ্ছে।

সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ শাহ মোহাম্মদ সজিব হোসেন জানান, দেশের বেশ কিছু অঞ্চলে তাপদাহ চলছে। তবে সিলেট তাপমাত্রা বাড়লেও আপাতত তাপদাহের সম্ভাবনা নেই। সিলেট বিভাগের তাপমাত্রা আগামী কয়েকদিন বাড়তে পারে বলে জানান তিনি।

আজ সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২২ ডিগ্রি সেলসিয়াস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..