1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড় জয় পেল সাকিব-ইমরুলদের মোহামেডান

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : শুরুতে ইমরুল কায়েস করেছেন সেঞ্চুরি, হাফ সেঞ্চুরির দেখা পান মাহিদুল ইসলাম অঙ্কন ও মাহমুদউল্লাহ রিয়াদ। মোহামেডান পায় বড় সংগ্রহ।
জবাব দিতে নেমে অনুমতিভাবেই সেই রান তাড়া করতে পারেনি সিটি ক্লাব।

শনিবার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে সিটি ক্লাবকে ১০১ রানে হারিয়েছে মোহামেডান। শুরুতে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৩৪৮ রান করে তারা। বিপরীতে নির্ধারিত ৫০ ওভার খেললেও ৭ উইকেট হারিয়ে ২৪৭ রানের বেশি করতে পারেনি সিটি ক্লাব।

টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটি অবশ্য খুব একটা বড় হয়নি মোহামেডানের। ১৬ বলে ১১ রান করে রনি তালুকদার আউট হলে ভেঙে যায় ১৯ রানের জুটি। এরপর সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও ফেরেন দ্রুতই। ২০ বলে ১৩ রান করে সৌম্য ও ৮ বলে ৬ রান করে আউট হয়ে যান মিরাজ।

৭৫ রানে তিন উইকেট হারিয়ে ফেলার পর দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও অধিনায়ক ইমরুল কায়েস। ৫৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৭১ রানের ইনিংস খেলেন রিয়াদ। তবে সেঞ্চুরি করেন কায়েস। রিটায়ার্ড আউট হওয়ার আগে ১০ চার ও ৩ ছক্কায় ১২১ বলে ১১৪ রান করেন তিনি।

তাদের বিদায়ের পর হাফ সেঞ্চুরি হাঁকান অঙ্কন। ২ চার ও ৪ ছক্কার ইনিংসে ৫২ বলে ৬৫ রান করেন তিনি। আইরিশদের বিপক্ষে টেস্ট শেষে এ ম্যাচে খেলেছেন সাকিব আল হাসান। ২ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২৬ রান করে রায়ান রাফসান রহমানের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তিনি। শেষদিকে ৬ বলে অপরাজিত ১৪ রান করেন আরিফুল হক। সিটি ক্লাবের হয়ে ১০ ওভারে ৬৮ রান দিয়ে ৩ উইকেট নেন রায়ান রাফসান।

বড় রান তাড়া করতে নেমে শুরু থেকেই পাল্লা দিতে পারেনি সিটি ক্লাব। ১৫ রানে ভাঙে তাদের উদ্বোধনী জুটি। ১১ বলে ১০ রান করে সাজঘরে ফেরত যান জয়রাজ শেখ। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ৭ নম্বরে নামা আব্দুল্লাহ আল মামুন।

জ্যাক লিনটটের বলে ক্যাচ তুলে দিয়ে আউট হন তিনি। এর আগে ৪ চার ও সমান ছক্কায় ৬৫ বলে ৭০ রান করেন মামুন। এছাড়া হাফ সেঞ্চুরির দেখা পান আসিফ আহমেদ রাতুল। ৪ চারে ৯৬ বলে ৫২ রান করেন তিনি। ১০ ওভারে ৬৮ রান দিয়ে ৩ উইকেট নেন জ্যাক লিনটট। একটি করে শিকার সাকিব, নাজমুল হোসেন অপু, মিরাজ ও সৌম্য সরকারের।

৮ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে মোহামেডান। অন্যদিকে ৬ পয়েন্ট নিয়ে ৯-এ আছে সিটি ক্লাব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..