1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ কলকাতায় যোগ দিবেন লিটন, আইপিএলে অভিষেক হবে কবে?

  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তরফে জানানো হয়েছে যে, লিটন দাস রোববার (৯ এপ্রিল) দলের সঙ্গে যোগ দেবেন। প্রথমবারের মতো আইপিএল খেলতে যাচছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৪ এপ্রিল ম্যাচ রয়েছে কলকাতার। সেই ম্যাচ থেকেই লিটনকে খেলার জন্য পাওয়া যাবে। কিন্তু কলকাতার প্রথম একাদশে লিটন আদৌ সুযোগ পাবেন কি?

নাইট রাইডার্স দলে প্রথম থেকে লিটনকে পাওয়া যায়নি। বাংলাদেশের উইকেটরক্ষক ওপেন করতে পারেন। কলকাতা দলে রয়েছেন আফগানিস্তানের রহমনউল্লাহ গুরবাজ। আফগানিস্তানের উইকেটরক্ষকও ওপেন করেন। কলকাতার হয়ে ওপেন করেছেন প্রথম দু’টি ম্যাচে। ইডেনে বেঙ্গালুরুর বিরুদ্ধে অর্ধশতরানও করেন। তাঁর হাতে যে শট রয়েছে তা প্রমাণ করে দিয়েছে। আমদাবাদেও যদি রান পেয়ে যান, তা হলে দলে নিজের জায়গা প্রায় পাকা করে ফেলতে পারবেন তিনি। সে ক্ষেত্রে লিটনের দলে ঢোকার ক্ষেত্রে অসুবিধা হবে।

লিটন এবং গুরবাজ দু’জনেই বিদেশি। একসঙ্গে দু’জনকে খেলানো মুশকিল হবে কলকাতার পক্ষে। কারণ আইপিএলে একটি দলে একসঙ্গে চার জন বিদেশিকেই খেলানো সম্ভব হবে। সে ক্ষেত্রে একই ধরনের দুই বিদেশিকে খেলালে দলের ভারসাম্য নষ্ট হতে পারে। লিটনকে খেলালে গুরবাজ খেলবেন না। কলকাতা কাকে বেছে নেয়, সেটার দিকে নজর থাকবে।

লিটনকে নিয়ে আরও একটি সমস্যা রয়েছে। আইপিএলের মাঝপথে এলেও শেষ পর্যন্ত থাকবেন না বাংলাদেশের উইকেটরক্ষক। মে মাসে তাকে ছেড়ে দিতে হবে। বাংলাদেশের হয়ে আয়ারল্যান্ডে খেলতে যাবেন লিটন। সেই কারণেই বাকি আইপিএলে খেলতে পারবেন না তিনি। বার বার দলে পরিবর্তন করতে হবে লিটনকে খেলাতে গেলে। সেটা কলকাতা চাইবে না বলেই মনে করা হচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..