1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাকিব খান ও অনন্ত জলিলের সঙ্গে ঈদে মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :আসন্ন ঈদকে কেন্দ্র করে একাধিক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে। এ নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত অভিনয়শিল্পী এবং নির্মাতারা। ঈদের আগ মুহূর্তে জানা গেল, এ ঈদেই মুক্তি পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের সিনেমা ‘টোকাই’।

এ ঈদে আরও মুক্তি পাওয়ার কথা ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও অনন্ত জলিলেরও সিনেমা। চলচ্চিত্রের প্রতিষ্ঠিত দুই তারকার সিনেমার সঙ্গে প্রেক্ষাগৃহে হিরো আলমের সিনেমা মুক্তি পাওয়ার ব্যাপারে তিনি বলেন, আমি নাকি রুচির দুর্ভিক্ষে আছি। এবার দেখব, কার সিনেমা প্রেক্ষাগৃহে বেশি চলে। কার সিনেমায় দর্শক বেশি হয়।

বাবুল রেজা পরিচালিত হিরো আলমের ‘টোকাই’ সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০২১ সালের শুরুতে। গত বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পরবর্তীতে অজানা কারণে পিছিয়ে যায় তা। তবে কিছুদিন আগে হিরো আলম জানান—এ ঈদেই মুক্তি পাবে সিনেমাটি।

হিরো আলম প্রযোজতি এটি দ্বিতীয় সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি নিজে। এছাড়াও আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহেনা জলি, দুলারী, ড্যানি রাজ, রিনা খান প্রমুখ।

এদিকে আসন্ন ঈদে ঢালিউড সু্পারস্টার শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘আগুন’ নামে দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। অন্যদিকে প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমাটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে। এখন দেখার অপেক্ষা—ঈদে কার সিনেমা মুক্তি পাচ্ছে এবং কোন সিনেমা দর্শক টানছে প্রেক্ষাগৃহে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..