1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ে নিয়ে অঙ্কুশের আক্ষেপ

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

বিনোদন ডেস্ক :শুক্রবার (১৪ এপ্রিল) পয়লা বৈশাখে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টলিউডের দীর্ঘ দিনের প্রেমিক জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। তবে সেটা বাস্তবে নয়, পর্দায়। সিনেমার দৃশ্যে ধরা দেবে এমন দৃশ্য।

বর্তমানে ছবিটির শেষ মুহূর্তের প্রচারণায় বেশ ব্যস্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় একটার পর একটা পোস্ট করে এই ছবির প্রচার করছেন তারা। ছবিটিকে কেন্দ্র করে তাদের ব্যক্তিগত সম্পর্কও চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার আগে ‘লাভ ম্যারেজ’ নিয়ে নতুন একটি পোস্ট করলেন অভিনেতা।

এই ছবির প্রচারের জেরে প্রকৃত বিয়েতে ঠিক যা যা হয় তাই তাই করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আইবুড়ো ভাত খাওয়া থেকে বরের গাড়ি সাজানোসহ সবটাই করছেন তারা। বাদ যাচ্ছে না ভাত কাপড়ের অনুষ্ঠানও। আসল বিয়ের আগেই সমস্ত নিয়মকানুন সেরে নিচ্ছেন এই জুটি। আর সেটা নিয়েই আক্ষেপ প্রকাশ করলেন অভিনেতা। বললেন, ‘আসল বিয়ের জন্য কিছুই বাকি থাকল না।’

প্রায় এক যুগ ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই সময় নানা সমস্যা এলেও একে অন্যের পাশে থেকেছেন সর্বদা। এবার তাদের এই পর্দার বিয়ের সাজানো গাড়ির ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, “আমাদের ভালোবাসার এই বাহন নিয়ে আসছি তোমাদের কাছে। সেজে উঠছে আমাদের লাভ ম্যারেজের গাড়ি। আসল বিয়েটার জন্যে কিছুই বাদ রাখলাম না মনে হচ্ছে। যা-ই হোক, আপাতত ১৪ এপ্রিল আসছে আমাদের ‘লাভ ম্যারেজ’ সিনেমা হলে। আর মাত্র ৫ দিন বাকি। তত দিন আমার আর ঐন্দ্রিলার বাহন এটাই। সপরিবারে যাবেন কিন্তু। আর আশীর্বাদ ভালোবাসা দেবেন।”

প্রসঙ্গত, ‘লাভ ম্যারেজ’ ছবিতে অঙ্কুশ, ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, সোহাগ সেন প্রমুখ। এটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..