1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাঞ্জাবকে হারিয়ে চলতি আইপিএলের প্রথম জয় পেল হায়দরাবাদ

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :চলতি আইপিএলের প্রথম জয়ের দেখা পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। পাঞ্জাব কিংসকে ৮ উইকেটে হারিয়ে নিজেদের প্রথম জয় পায় তারা। পাঞ্জাবের হয়ে একাই লড়েন শিখর ধাওয়ান। বাকি ব্যাটারদের ব্যাটিং ব্যর্থতায় বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি তারা। ১৭ বল হাতে রেখে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

রোববার (৯ এপ্রিল) টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে পাঞ্জাব। জবাবে রাহুল ত্রিপাঠি ও এইডেন মার্করামের দারুণ ব্যাটিংয়ে ১৭ ওভার ১ বলেই জয় পায় হায়দরাবাদ।

আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় পাঞ্জাব। প্রথম বলেই প্রাবসিমরান সিংয়ের উইকেট হারায় তারা। একপ্রান্ত আগলে রেখে লড়াই চালিয়ে যান অধিনায়ক শিখর ধাওয়ান। লড়তে থাকা ধাওয়ান ফিফটি পূরণ করেন ৪২ বলে। শতক থেকে মাত্র ১ রান দূরে থাকতে প্যাভিলিয়নে ফেরেন তিনি। ৫ ছক্কা ও ১২ চারে ৯৯ রান করেন ধাওয়ান। এছাড়া স্যাম কারেনের ব্যাট থেকে আসে ২২ রান।

পাঞ্জাবের দেয়া ১৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার হ্যারি ব্রুক ও মায়াঙ্ক আগারওয়াল। ব্রুক ১৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন। মায়াঙ্কও এদিন নিজের ইনিংস বড় করতে পারেননি। ২১ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনিও। এই দুই ব্যাটারের বিদায়ের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি হায়দরাবাদকে।

ত্রিপাঠি ও মার্করামের শতরানের জুটিতে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় দলটি। ৪৮ বলে ৭৪ রান করে অপরাজিত থাকেন ত্রিপাঠি। মার্করাম করেন ২১ বলে অপরাজিত ৩৭ রান। পাঞ্জাবের পক্ষে একটি করে উইকেট নেন আর্শদীপ সিং ও রাহুল চাহার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..