1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে দোকান চুরির ঘটনায় গ্রেফতার-২, নগদ টাকা উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে দোকানেট ক্যাশ বাক্স থেকে টাকা চুরির ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (৯ এপ্রিল) দিবাগত রাতে শ্রীমঙ্গল শহরের বিরাইমপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

গতকাল রাতে সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে চুরির ঘটনায় জড়িত ১। মোঃ সাব্বিরর রহমান(২১), পিতাঃ আজাদুর রহমান, সাং
আটকৃতরা হলেন বিরাহিমপুর এলাকার আজাদুর রহমানের পুত্র মো. সাব্বির রহমান ও একই এলাকার মৃত আব্দুল আহাদের পুত্র মো. মোহন মিয়া।

জানা যায়, শনিবার রাতে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ রিহান মার্কেটে জনৈক মোঃ তাহের মিয়ার দোকানের টিনের চালা কেটে অজ্ঞাতনামা চোরেরা দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৫৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

দোকান মালিকের অভিযোগের প্রেক্ষিতে এই ঘটনায় মামলা রুজু হলে শ্রীমঙ্গল থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম পাঠান মামলার রহস্য উদঘাটন এবং চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতার করেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আনোয়ারুল ইসলাম পাঠান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজন দোকান চুরির ঘটনায় জড়িত মর্মে স্বীকার করেছে। তাদের কাছ থেকে চোরাই নগদ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়। অবশিষ্ট টাকা উদ্ধারে অভিযান চলমান আছে।

তিনি আরো জানান, সোমবার সকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..