1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কে ছড়ালো শাহরুখ-প্রিয়াঙ্কার পরকীয়ার খবর ?

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:  শাহরুখ খান নিজের কর্মজীবন ও পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন। বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন তিনি। তবুও বিতর্ক তার পিছু ছাড়েনি। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনেতার বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বলিপাড়ায় যে চর্চা শুরু হয়েছিল, তা সহজে থামেনি।
দীর্ঘ বিরতির পর সম্প্রতি ‘পাঠান’ সিনেমা দিয়ে প্রত্যাবর্তন হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের। ফিরেই বক্স অফিসে হিট শাহরুখ খান। অল্প সময়ে রেকর্ড আয় করে শাহরুখের এই সিনেমা। 

এরআগে ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন’ ছবিতে শাহরুখের সঙ্গে প্রথম অভিনয় করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। ছবির প্রচারে হোক বা বলিপাড়ার অন্যান্য অনুষ্ঠানে- দুই তারকাকে অধিকাংশ সময় একসঙ্গে দেখা যেত। তাদের গভীর বন্ধুত্বের ছিটেফোঁটা ধরা পড়ত পাপারাৎজিদের ক্যামেরার লেন্সেও। কিন্তু তাদের পরকীয়া সম্পর্কের কথা রটিয়েছিলেন বলিপাড়ারই এক অভিনেত্রী। শাহরুখ এবং গৌরীর বাড়িতে কোনও অনুষ্ঠান হলে অতিথি হিসেবে সেখানে উপস্থিত থাকতেন বলিউড অভিনেত্রী নীলাম কোঠারি। গৌরীর ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন নীলাম। প্রিয়াঙ্কার দাবি, নীলামই নাকি তার সঙ্গে শাহরুখের পরকীয়া সম্পর্কের ভুয়া খবর ছড়িয়েছিলেন। 

বলিপাড়া সূত্রে খবর অনুযায়ী, শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব যখন বৃদ্ধি পেতে থাকে, সেই কথা নাকি অভিনেত্রী তার কাছের বান্ধবীদের জানিয়েছিলেন। ইন্ডাস্ট্রিতে ভাল যোগসূত্র ছিল নীলামের। এ কান-ও কান ঘুরে প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের বিশেষ বন্ধুত্বের কথা নাকি নীলামের কানে আসে। কানাঘুষো শোনা যায় যে, টরন্টোয় গিয়ে নাকি মধ্যরাতে শাহরুখ এবং প্রিয়াঙ্কা গোপনে বিয়ে করেছিলেন। নীলামই নাকি শাহরুখ এবং প্রিয়াঙ্কার পরকীয়ার কথা গৌরীকে জানিয়েছিলেন। তারপরই শাহরুখ এবং গৌরীর মধ্যে অশান্তি শুরু হয়।

২০১২ সালে করন জোহরের বাড়ির এক অনুষ্ঠানে বলিপাড়ার সমস্ত নক্ষত্র হাজির ছিলেন। অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন শাহরুখ, গৌরী, প্রিয়াঙ্কাও। সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কার আগে সস্ত্রীক শাহরুখ পৌঁছেছিলেন। অনুষ্ঠানে প্রিয়াঙ্কা পৌঁছতেই শাহরুখ অভিনেত্রীকে আপ্যায়ন করতে চলে যান। প্রিয়াঙ্কার হাত ধরে তার গালে সৌজন্যের খাতিরে চুমু এঁকে দেন শাহরুখ। পুরো ঘটনাটি গৌরীর নজরে পড়ে। 

অনুষ্ঠানে শাহরুখের আচরণ দেখে গৌরী ক্ষুব্ধ হয়ে যান। বলিপাড়া সূত্রে খবর, তারপরই নাকি শাহরুখের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন গৌরী। গৌরী বলিউডের প্রযোজক এবং পরিচালকদের নির্দেশ দিয়েছিলেন যে, প্রিয়াঙ্কাকে যেন কোনও কাজ দেওয়া না হয়। কানাঘুষো শোনা যায় যে, শাহরুখকেও নাকি প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে মানা করেছিলেন গৌরী। তারপর আর দুই তারকাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। ২০১২ সালেই নীলামের বিরুদ্ধে অভিযোগ আনেন প্রিয়াঙ্কা। দাবি করেন, শাহরুখের সঙ্গে তার পরকীয়ার ভুয়া খবর রটিয়েছেন তিনি। নীলাম যদিও প্রিয়াঙ্কার দাবি অস্বীকার করেন।

নিজের অ্যাকাউন্ট থেকে টুইট করে নীলম লেখেন, “মিথ্যা কথা রটানোর যে অভিযোগ আমার বিরুদ্ধে আনা হয়েছে, তা জানার পর আমার কী করা উচিত বুঝতে পারছি না। ”নীলাম টুইটারে লিখে জানান যে, বহু বছর ধরে তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু ক্যারিয়ারে এই প্রথমবার কোনও বিতর্কে নাম জড়িয়েছে তার।

 

কানাঘুষো শোনা যায় যে, প্রিয়াঙ্কার সঙ্গে নীলামের এই বিষয়ে নাকি কথা কাটাকাটি হয়েছিল। এমনকি, একে অপরকে নাকি গালমন্দও করেন দুই অভিনেত্রী। এই বিষয়ে নীলামকে জিজ্ঞাসা করা হলে তিনি অস্বীকার করেন। নীলাম জানান, প্রিয়াঙ্কার সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। কোনও ঝামেলা হয়নি তাদের মধ্যে। শাহরুখ এবং প্রিয়াঙ্কা সম্পর্কে কোনও কথাই ছড়াননি তিনি।
নীলাম বলেন, “গৌরী আমার খুব ভাল বান্ধবী। আমি কেন অকারণে আমার বান্ধবীর স্বামী সম্পর্কে এ ধরনের মন্তব্য করতে যাব?” ধীরে ধীরে হিন্দি ফিল্মজগতে প্রিয়াঙ্কার কাজ পাওয়া কমে আসে। বলিউডের দিকে ঝুঁকতে থাকেন তিনি। সম্প্রতি স্বামী নিক জোনাসের সঙ্গে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। ‘সিটাডেল’ ওয়েব সিরিজের প্রচারের কাজে ব্যস্ত তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..