1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কেন্টাকির লুইসভিলে গোলাগুলিতে হতাহত ১১

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের ডাউনটাউন লুইসভিল শহরে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ বলছে, এ ঘটনায় হতাহত হয়েছেন মোট ১১ জন।

বিবিসি ও আল জাজিরার প্রতিবেদনে হামলার এ তথ্য দেওয়া হয়। খবরে বলা হয়, ডাউনটাউন লুইসভিল শহরে হামলায় নিহত হয়েছেন ৫ জন। আহতের সংখ্যা ছয়। হতাহত আরও বাড়বে কিনা, সে ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

 

 

লুইসভিল স্লাগার ফিল্ড বেসবল স্টেডিয়াম, কেনটাকি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও মোহাম্মদ আলী সেন্টারের বেশ কয়েকটি ব্লক জুড়ে বন্দুক হামলার ঘটনাটি ঘটে। হামলাকারীও এ ঘটনায় নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। এমন সংকটময় পরিস্থিতিতে ঘটনাস্থলে যাচ্ছেন কেন্টাকির গভর্নর অ্যান্ডি বেসিয়ার। এক টুইট পোস্টে তিনি বলেন, লুইসভিল মেট্রো পুলিশ ডিপার্টমেন্ট (এলএমপিডি) শহরের কেন্দ্রস্থল লুইসভিলে একটি ‘সক্রিয় আগ্রাসনের’ ঘটনা ঘটেছে। এতে একাধিক হতাহত হয়েছে। আমি এখন সেখানে যাচ্ছি; অনুগ্রহ করে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন ও লুইসভিল শহরের জন্য প্রার্থনা করুন।

শহরের মেয়র ক্রেইগ গ্রিনবার্গও গুলি চালানোর পরপরই ঘটনাস্থলে গেছেন। বন্দুক হামলার ঘটনায় জনসাধারণকে স্লাগার ফিল্ডের কাছে ইস্ট মেইন স্ট্রিটের এলাকা থেকে দূরে থাকতে আহ্বান জানিয়েছে কেন্টাকি পুলিশ। লুইসভিল মেট্রো পুলিশ বিভাগও টুইটারে ‘একটি সক্রিয় আক্রমণকারী’র বিষয় উল্লেখ করে জনসাধারণকে পূর্ব মেনের একটি অংশ থেকে দূরে থাকতে বলেছে।
এক ভিডিও চিত্রে দেখা যায়, ঘটনাস্থলের আশপাশের রাস্তায় পুলিশ কর্মকর্তারা অবস্থান নিয়ে স্থানীয় বাণিজ্যিক সম্পদগুলো ঘিরে ফেলেছেন। সেখানে কয়েকটি অ্যাম্বুলেন্সও দাঁড়িয়ে। ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই) ঘটনাস্থলে তাদের এজেন্ট পাঠাচ্ছে বলে জানিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..