1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের পাঞ্জাবে সেনাঘাঁটির ভেতর গোলাগুলি, নিহত ৪

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৮২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের পাঞ্জাব প্রদেশের বাথিন্দা সেনা ঘাঁটির ভেতর গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ বুধবার (১২ এপ্রিল) সকালে হওয়া এ গোলাগুলিতে অন্তত ৪ জন নিহত হয়েছেন।

ভারতীয় সেনাবাহিনীর সাউথ ওয়েস্টার্ন কমান্ড এক বিবৃতিতে জানিয়েছে, ওই এলাকা ঘিরে ফেলা হয়েছে এবং সেখানে কুইক রেসপন্স টিমের সদস্যদের পাঠানো হয়েছে। বর্তমানে এ দলটি অনুসন্ধান অভিযান চালাচ্ছে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘বুধবার সকালে বাথিন্দা সেনা ঘাঁটির ভেতর গোলাগুলির খবর পাওয়া যায়। ঘাঁটির কুইক রেসপন্স টিমকে সক্রিয় করা হয়েছে। উক্ত এলাকা ঘিরে ফেলা ও বন্ধ করে দেওয়া হয়েছে। অনুসন্ধান অভিযান চলছে। চারজন নিহত হওয়ার খবর জানা গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।’

সেনাবাহিনীর আরেকটি সূত্র জানিয়েছে, দুইদিন আগে এ ঘাঁটির ভেতর থেকে একটি ইনসাস রাইফেল এবং ২৮টি গুলি খোয়া যায়।

বাথিন্দার জেষ্ঠ্য পুলিশ কর্মকর্তা জিএস খুরানা এনডিটিভিকে জানিয়েছেন, পুলিশ সদস্যরা ঘাঁটির বাইরে অপেক্ষা করছেন। তবে সেনাবাহিনী এখনো তাদের সেখানে প্রবেশের অনুমতি দেয়নি। তিনি আরও জানিয়েছেন, তার মনে হচ্ছে না— এটি কোনো জঙ্গি বা সন্ত্রাসী হামলা। তার মতে এটি ‘অভ্যন্তরীণ কোনো সমস্যা’ হতে পারে।

নাম গোপন রাখার শর্তে এক সামরিক কর্মকর্তা বার্তাসংস্থা রয়টার্সকে জানিয়েছেন, ঘাঁটির ভেতর অজ্ঞাত কয়েকজন অস্ত্রধারী ঘুরে বেড়াচ্ছেন। তাদের সঙ্গে গোলাবারুদ রয়েছে।

রাজধানী নয়া দিল্লি থেকে ৬ ঘণ্টার দূরত্বে অবস্থিত এ ঘাঁটিতে সাধারণ সেনা সদস্য ও তাদের পরিবারের সদস্যরা থাকেন। এটি মূলত একটি আবাসিক সেনা ঘাঁটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..