1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটের গৃহবধু খুনের ঘটনায় ভাসুর গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৬৭ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেটের গৃহবধু খুনের ঘটনায় ভাসুর কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম শাফিক উদ্দিন। মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার বালিটেকা পরচক গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বিয়ানীবাজার থানার একদল পুলিশ।
গ্রেফতারকৃত শফিক উদ্দিন বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রাম এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রাম এলাকায় স্বপ্না বেগম (৪২) নামে এক গৃহবধূ তারই স্বামীর বড় ভাইয়ের ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় (মামলা নং ১১ (০৪) ২০২৩)।
পরবর্তীতে এই হত্যাকান্ডে জড়িত আসামিদের শনাক্তকরণ ও গ্রেফতরে বিয়ানীবাজার থানার পুলিশ তাৎক্ষণিক অনুসন্ধান কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে মঙ্গলবার (১১ এপ্রিল) বিয়ানীবাজার থানার পুলিশ শ্বাসরুদ্ধকর এক অভিযানে চাঞ্চল্যকর এই হত্যা মামলার প্রধান আসামি শফিক উদ্দিনকে পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার বালিটেকা পরচক গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..