1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৪২ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: ইসলামী বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদ সিলেটের উদ্যোগে বর্ষবরণে নামে অনৈসলামিক কার্যকলাপ বন্ধের দাবীতে পরিষদের সভাপতি মুফতী ফয়জুল হক জালালাবাদীর নেতৃত্বে গতকাল ১২ এপ্রিল বুধবার দুপুর ২টায় সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান এর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক মজিবর রহমান বলেন, বর্ষবরণ উদযাপন বিষয়ে প্রশাসন সর্তক অবস্থায় আছেন। কোন ধরনের অনৈসলামিক কার্যকলাপ হবে না বলে তিনি আশ্বাস প্রদান করেন।
স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা নওফল আহমদ, হাফিজ মাওলানা মুফতী আনওয়ারুল হক, মাওলানা জহুরুল হক, মাওলানা আছলাম রহমানী প্রমুখ নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে বলা হয়, বর্ষবরণের নামে অনৈসলামিক কার্যকলাপ সিলেটবাসী সহ্য করবে না। ইসলাম প্রিয় এ নগরবাসী শত বছরের ঐতিহ্যে লালিত সুস্থ সংস্কৃতির পরিবর্তে পশ্চিমা সংস্কৃতি কঠোর হস্তে দমন করবে। পবিত্র রমজান মাসে আসন্ন বৈশাখকে কেন্দ্র করে মঙ্গল প্রদীপ প্রজ্জলন, রাস্তাঘাটে নারী পুরুষের অবাদ বিচরণ ও অশ্লীল ভাব-ভঙ্গিমা প্রদর্শন, রাস্তায় সম্মিলিত নৃত্য, বেফাস উন্মাদান প্রভৃতি পুণ্যভ‚মি সিলেটের আলেম সমাজ বরদাস্ত করবে না। প্রয়োজনে সমগ্র তৌহিদী জনতাকে সাথে নিয়ে ইসলাম বিদ্বেষী কার্যকলাপ প্রতিরোধে দুর্বার আন্দোলন গড়ে তুলা হবে। এ জন্য প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বক্তারা জোর দাবী জানান। নগরীর প্রতিটি মসজিদে ইমাম ও খতিবদের মাধ্যমে ইসলামী বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার আহবান জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..