1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাউখালীতে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৭৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::পিরোজপুরের কাউখালী উপজেলায় এক যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের মহাসিনের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে বলে কাউখালী থানার ওসি মো. জাকারিয়া জানান। নিহত হাসিব বয়াতী (২৬) ওই ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামের মো. ইউনুস বয়াতির ছেলে।

হাসিবের মা নিরু বেগম জানান, স্থানীয় সাবেক এক ইউপি সদস্যের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে তাদের বিরোধ আছে। ইফতারের পর হাসিবকে ওই ইউপি সদস্যের লোকজন বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

নিরু বেগম আরও জানান, কিছুক্ষণ পর হাসিবের চিৎকার শুনে তিনি (নিরু বেগম) টর্চ নিয়ে বাড়ির পাশে নির্জন ভিটায় গিয়ে ছেলেকে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে পাশ্ববর্তী ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হাসিবকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার এসআই পলাশ হোসেন জানান, পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

কাউখালী থানার ওসি মো. জাকারিয়া জানান, বৃহস্পতিবার সকালে নিহতের বাবা ইউনুস বয়াতি বাদী হয়ে কাউখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..