1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নড়াইলে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে হত্যা চেষ্টা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৬০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::নড়াইলের নড়াগাতী থানার মাউলি গ্রামে জমিজমা বিরোধে আজাদ মোল্যা (৪৬) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে মাউলি ব্রিজ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন মাউলি গ্রামের আকরাম মোল্যা, পলি বেগম, জিল্লু শেখসহ অনেকে।

বক্তারা বলেন, গত ১০ এপ্রিল (সোমবার) সন্ধ্যায় মাউলি-মহাজন সড়কের ব্রিজের ওপর আজাদ মোল্যাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষরা। মাউলি গ্রামের জাকির মোল্যা ও মোস্তফা মোল্যার নেতৃত্বে তাদের লোকজন ধারালো অস্ত্র দিয়ে আজাদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। আজাদকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমরা দোষীদের গ্রেফতারের দাবি জানচ্ছি।

পুলিশ ও ভুক্তভোগীরা জানান, নড়াইলের মাউলি গ্রামের আজাদ মোল্যা জাকিরের কাছ থেকে বসতভিটার ১৪ শতক জমি ক্রয় করেন্। তবে জাকির মোল্যা সেই জমি আজাদকে রেজিস্ট্রি করে দেননি। এ ঘটনায় আজাদ মোল্যার স্ত্রী লিপি খানম সম্প্রতি জাকির মোল্যা ও তার স্ত্রী মুক্তা বেগমের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ কারণে আজাদ মোল্যার ওপর ক্ষুদ্ধ হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত আজাদের ভাই আকরাম মোল্যা বলেন, আমার ভাইকে (আজাদ) হত্যার উদ্দেশ্যে জাকির ও মোস্তফা মোল্যার নেতৃত্বে সন্ত্রাসীরা লাঠি এবং ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক কুপিয়েছে। এ ঘটনায় আজাদের মাথা ও পায়ে জখম হয়েছে। আমার ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ ব্যাপারে নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন, জমি সংক্রান্ত বিরোধের অভিযোগ পেয়েছি। এ ঘটনাকে কেন্দ্র করে আজাদ মোল্যার ওপর হামলা হয়েছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..