1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মানকিগঞ্জে বড় ভাইকে হত্যার ঘটনায় মূল আসামি গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::মানকিগঞ্জে সিংগাইরে ঘুমন্ত সহোদর বড় ভাইকে গলা কেটে হত্যার ঘটনায় মো. রোমান হোসেন (২৪) কে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২ টার দিকে এক সংবাদ বিজ্ঞাপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার ভোরে ঢাকার শ্যামলী এলাকা থেকে মো. রোমান হোসেনকে গ্রেপ্তার করে সিংগাইর থানা পুলিশ। রোমান হোসেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ (পকির পাড়া) এলাকার মো. শাজাহান ফকিরের ছেলে।

মামললার এজাহারে জানা যায়, ১০ এপ্রিল রাত অনুমান সোয়া ১২টার সময় রোমান ও তার স্ত্রী ফিহা আক্তারের কু পরামর্শে ও অজ্ঞাতনামা আসামিদের যোগসাজশে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো চাকু দ্বারা ঘুমন্ত আপন বড় ভাই আবু রায়হানকে নিজ শয়নকক্ষে বিছানার ওপর গলা কেটে জবাই করে হত্যা করে।

শাহজাহান ফকিরের তিন ছেলে আবু রায়হান, রোমান ও জামান। টাকা পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিলো রুমান ও ফিহার বিয়ের পর থেকেই।

প্রতিদিনের মতো রবিবার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রাত সোয়া বারোটার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে রোমান পালিয়ে যায়। এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পরই পালিয়ে যায় রোমান ।

ঘটনার বিষয়ে তাদের বাবা শাহজাহান ফকির বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পর থেকে সিংগাইর থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার শ্যামলী এলাকা হতে গ্রেপ্তার করতে করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি রোমান হোসেন তাহার ভাইকে হত্যার ঘটনা স্বীকার করে। পরে থাকে পুলিশ প্রহরায় আদালতে সোপর্দ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..