1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::চাঁপাইনবাবগঞ্জে আট বছর আগের একটি হত্যা মামলার রায়ে ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৫ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, ২০১৫ সালের ১৫ আগস্ট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আসামিরা রবিউল ইসলাম নামে এক যুবককে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান রবিউল। ওইদিন রাতে নিহতের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মাসুদ রানা ১০ জনকে অভিযুক্ত করে ২০১৬ সালের ৩১ মার্চ অভিযোগপত্র দাখিল করেন আদালতে। দীর্ঘ সাক্ষ্য-প্রামাণ শেষে আদালত চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। মামলার অপর আরও ৬জন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..