1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে ১৫০ মেধাবী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

বিকুল চক্রবর্তী: শ্রীমঙ্গলে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ১৫০ মেধাবী শিক্ষার্থীকে ট্যাব উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন স্মার্ট নাগরিক গঠনে জনশুমারী ও গৃহগনণা ২০২১ প্রকল্প হতে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ ট্যাব তুলে দেন অনুমিত হিসাব সর্ম্পকিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও পরিসংখ্যান কর্মকর্তা অমলেন্দু সুত্রধর এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহকারি কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন । এ সময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলার ২৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ১ থেকে ৩য় রোলনং এর অধিকারী স্টুডেন্টদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব তুলে দেয়া হয়।

এ সময় বক্তারা বলেন, এটি আগামীর স্মার্ট বাংলাদেশ বির্নিমানে যেমন ভূমিকা রাখবে তেমনি শিক্ষার্থীদের মধ্যে মেধার উৎকর্ষ বিকাশ প্রতিযোগীতাও বাড়বে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..