1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগ‌ঞ্জে ইউ‌পি চেয়ারম্যান জু‌য়েল আহমদ‌কে প্রাননা‌শের হুম‌কি! থানায় জি‌ডি

  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৩২৩ বার পঠিত

কমলগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মৌলভীবাজা‌রের কমলগঞ্জ উপ‌জেলার ৪ নং শম‌শেরনগর ইউ‌নিয়ন প‌রিষ‌দের দুইবা‌রের নির্বা‌চিত আওয়ামী লী‌গের সম‌র্থিত চেয়ারম্যান জু‌য়েল আহমদ‌কে প্রাননা‌শের হুম‌কি দেওয়ার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। নিরাপত্তার জন্য থানায় জি‌ডি করা হ‌য়ে‌ছে।
‌জি‌ডি সূ‌ত্রে জানা গে‌ছে, গত ২৯ মে দিবাগত রাত ১টা ৩৫ মি‌নি‌টের সময় জু‌য়েল আহমদ চেয়ারম্যা‌নের ব্য‌ক্তিগত মোবাইল (০১৭৩৭৮০০১২৪) নাম্বা‌রে +২৫৪১৯৪৩৩ নাম্বার থে‌কে অজ্ঞাতনামা ব্য‌ক্তি বি‌ভিন্ন ধর‌নের প্রাননা‌শের হুম‌কি প্রদর্শন ক‌রে ব‌লে যে, আজ রা‌তে (ঘটনার দিন) উনার প্রাননা‌শের সম্ভাবনা র‌হিয়া‌ছে। প‌রে তাৎক্ষ‌ণিকভা‌বে তি‌নি (জু‌য়েল আহমদ) শম‌শেরনগর পু‌লিশ ফা‌ড়ির এস আই মো: শাহ আলম মিয়া‌কে বিষয়‌টি অব‌হিত ক‌রি‌লে এস আই শাহ আলম জু‌য়েল আহমদ চেয়ারম্যা‌নের বা‌ড়ি‌তে যান এবং আলাপ আ‌লোচনা শে‌ষে নিরাপত্তা ও আইনানুগ সহ‌যো‌গিতার আশ্বাস প্রদান ক‌রেন।
উক্ত বিষ‌য়ে চরম নিরাপত্তাহীনতায় ভোগ‌ছেন ও ভ‌বিষ্যৎ নিরাপত্তার স্বা‌র্থে চেয়ারম্যান জু‌য়েল আহমদ কমলগঞ্জ থানায় এক‌টি ‌জি‌ডি (সাধারণ ডা‌য়েরী) ক‌রেন। যাহার নং ১২১৭ তা‌রিখ ৩০/০৫/২০২১ খ্রিস্টাব্দ।
এ ব্যাপা‌রে শম‌শেরনগর ইউ‌পি চেয়ারম্যান জু‌য়েল আহমদ দৈ‌নিক আমার সংবাদ‌কে বিষয়‌টির ও জি‌ডির সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, এ ধর‌নের সংস্কৃ‌তি শম‌শেরনগ‌রে অতী‌তে ছিল না। বর্তমা‌নে এর আ‌বির্ভা‌বে এলাকায় একটা অশ‌নিসং‌কেত।
কমলগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ ইয়ার‌দৌস হাসান ব‌লেন, ‌তা‌কে (চেয়ারম্যান জু‌য়েল আহমদ) ইন্টার‌নেট নাম্বার থে‌কে কল দি‌য়ে তার ক্ষ‌তি হ‌বে এই রকম বিষ‌য়ে অব‌হিত ক‌রে‌ছে। প‌রে তি‌নি থানায় এ‌সে জি‌ডি ক‌রেন।‌মোহাম্মদ শাহ আলম চৌধুরী

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..