1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দক্ষিণী সিনেমায় অনেক কিছু দেওয়া বাকি: সামান্থা আক্কিনেনি

  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘ও বেবি’, ‘ইউ টার্ন’, ‘মজিলি’সহ অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে সামান্থার অভিষেক হচ্ছে। এতে একজন সুইসাইড সদস্য হিসেবে তাকে দেখা যাবে। আগামী ৪ জুন অ্যামাজন প্রাইমে ওয়েব সিরিজটি প্রচার হবে।

সম্প্রতি এক সাক্ষাতে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন সামান্থা। বলিউড সিনেমায় এখনো চুক্তিবদ্ধ না হওয়া প্রসঙ্গে তিনি বলেন, সম্ভবত আমি ভয় পাই (হাসি)। এখানে অনেক প্রতিভাবান শিল্পী রয়েছে। আমি ভয় পাই।

বলিউডের কোন অভিনেতার বিপরীতে অভিনয় করতে চান জানতে চাইলে তিনি বলেন, ‘রণবীর কাপুর।’

এর আগে একটি সাক্ষাৎকারে বলিউড সিনেমায় তার অভিনয়ের আগ্রহ রয়েছে কি না তা জানতে চাওয়া হলে সামান্থা আক্কিনেনি বলেছিলেন, ‘আমার বলিউড সম্পর্কে কোনো ধারণা নেই। আমি সেখানে গেলে সম্পূর্ণ ভিনগ্রহীর মতো হয়ে যাব। আমি এখনো মনে করি, দক্ষিণী সিনেমায় আমার অনেক কিছু দেওয়ার বাকি রয়েছে।’

বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সামান্থা। এছাড়া ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..