1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আর্জেন্টিনায় হচ্ছে না এবারের কোপা আমেরিকা

  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৩৫ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : শঙ্কা ছিল আগে থেকেই। অবশেষে সত্যি হলো সেটাই। আগামী ‌১৩ জুন থেকে শুরু হওয়ার কথা রয়েছে কোপা আমেরিকা। এবারের আসরটি হওয়ার কথা ছিল আর্জেন্টিনায়। সেটি হচ্ছে না বলে নিশ্চিত করে জানিয়েছে দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল)।

গত কয়েকদিন ধরে চলে আসা জল্পনার অবসান হলো এই ঘোষণায়। এবারের কোপা যৌথভাবে আয়োজন করার কথা ছিল কলম্বিয়া ও আর্জেন্টিনার। কিন্তু রাজনৈতিক অস্থিরতার কারণে কলম্বিয়াকে আগেই স্বাগতিকের তালিকা থেকে বাদ দেওয়া হয়। এরপর শোনা যাচ্ছিল, এককভাবেই কোপা আয়োজন করতে পারে আর্জেন্টিনা।

কিন্তু সোমবার আনুষ্ঠানিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কনমেবল জানিয়েছে, আর্জেন্টিনায়ও হচ্ছে না এবারের কোপা। মূলত করোনাভাইরাসের কারণে দেশটিতে বর্তমানে চলছে নানা বিধিনিষেধ। বন্ধ রয়েছে ফুটবল ম্যাচ আয়োজনও। এ কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে কনমেবল।

এই দুই দেশের বদলে কে হবে এবারের কোপা আমেরিকার স্বাগতিক? সেটি এখনো নিশ্চিত করে জানায়নি দক্ষিণ আমেরিকার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। তবে শোনা যাচ্ছে চিলি এমনিক যুক্তরাষ্ট্রেও কোপা আয়োজন হতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..