1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা যোগদান: : সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়েছেন বিদায়ী নির্বাহী অফিসার শরিফুল ইসলাম

  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ১০২৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক:  মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম পদোন্নতি জনিত বদলীর কারণে মৌলভীবাজার সদর উপজেলায় নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সাবরিনা ইসলাম। গত ৩০মে দুপুরে উপজেলা হল রুমে আনুষ্ঠানিক ভাবে তাকে বরণ করা হয়।
গতকাল সোমবার সকালে তিনি দায়িত্ব গ্রহণ করেন এবং আজ ১জুন থেকে দায়িত্ব পালন করবেন। নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) সাবরিনা ইসলাম গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালন অবস্থায় প্রথম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মৌলভীবাজার সদর উপজেলায় তাকে দায়িত্ব দেয়া হয়। নবাগত উপজেলা নির্বাহী অফিসার ৩৩তম বিসিএস ব্যাচের ছিলেন। তিনি নাটোর জেলার নলডাংঙ্গা- উপজেলার বাসিন্ধা । যোগদানের পর মৌলভীবাজার সদর উপজেলার সকল নাগরিকদের সহযোগীতা চেয়েছেন।
মৌলভীবাজার সদর উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার শরিফুল ইসলাম দীর্ঘ দিন ধরে নিষ্টার সাথে তাঁর দায়ীত্ব পালন করে গেছেন। তাঁর দায়ীত্ব পালন সময়ে বালু মহাল, জল মহাল থেকে সরকার বিপুল পরিমান রাজস্ব আয় করেছেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ বালু উত্তেলোনকারীদের বিরুদ্ধে জরিমানা আদায় করেন। বাল্য বিবাহ বন্ধ করতে তার ভূমিকা ছিল অপরিসীম। জনস্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জন মনে স্বস্তি ফিরে এনেছিলেন। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের নিকট একজন সৎ,নিষ্টা ও আদর্শবান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে পরিচিত ছিলেন। বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম উপজেলাবাসীকে তাঁর কর্মকালীন সময়ে সহযোগীতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..