1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ চৌধুরী আর নেই: আগামীকাল ৭ মে পৃথক স্থানে জানাযা

  • আপডেট টাইম : শনিবার, ৬ মে, ২০২৩
  • ১৩৮২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: প্রকৃত মুক্তিযোদ্ধা,কবি, বিশিষ্ট হোমিও চিকিৎসক ও সিলেট বেতারের গীতিকার এবং সাবেক খাদ্য নিয়ন্ত্রক আব্দুল লতিফ চৌধুরী পাকি (৭৬) আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।

আজ ৬ এপ্রিল (শনিবার) সন্ধ্যা ৬: ৫০ মিনিটের সময় সদর উপজেলার ছড়ার পাড়স্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যানসারে ভুগছিলেন।

মরহুমের প্রথম নামাযের জানাযা আগামীকাল ৭ মে সকাল ১১ঘটিকার সময় মৌলভীবাজার শহরের সৈয়ারপুর বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হইবে। মরহুমের ২য় নামাজে জানাযা কুলাউড়া উপজেলার জেলার বড়মচাল ইউনিয়নের নন্দনগর গ্রামে গার্ড অব অনার দিয়ে রাস্ট্রীয় মজার্দায় বেলা ২ ঘটিকায় নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যু কালে তিনি ২ পুত্র, ২ কন্যা সন্তান, স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন। উক্ত জানাযায় নামাজে অংশ গ্রহণের জন্য সকল মুসলমান ভাইদের দাওয়াত দেওয়া হইল।
তার মৃত্যুতে বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যক্তি বর্গ ও দৈনিক মৌমাছি কন্ঠ পরিবার গভীর সমবেদনা জানিয়েছে শোক সস্তপ্ত পরিবারের প্রতি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..