1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

দুর্যোগপূর্ণ আবহাওয়া: ২ দিনের জন্য স্থগিত ঢাকা প্রিমিয়ার লিগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সকাল থেকেই মুষলধারে বৃষ্টির কবলে রাজধানী ঢাকা। টানা তিন ঘণ্টা বৃষ্টির ফলে জনজীবন পড়েছে দুর্ভোগে। দুর্যোগপূর্ণ এ আবহাওয়ার কারণে ঢাকা প্রিমিয়ার লিগ দুই দিনের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে।

২০২০ সালের ১৫ মার্চ করোনার আতঙ্ক নিয়েই মাঠে গড়ায় টুর্নামেন্টটি। কিন্তু বেশিদিন মাঠে গড়ায়নি। করোনাভাইরাস প্রাদুর্ভাবে স্থগিত হয়েছিল ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। প্রায় ১৪ মাস পর গত ৩১ মে আবার মাঠে ফিরেছে ডিপিএল। তবে এবার হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে। এই টুর্নামেন্ট মাঠে ফিরলেও বাধ সেধেছে বৃষ্টি। মৌসুমি বায়ুর কারণে ভারি বর্ষণ প্রভাব ফেলেছে মাঠের লড়াইয়ে। এজন্য স্থগিত করা হয়েছে ডিপিএলের দ্বিতীয় রাউন্ড।

সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন জানান, ‘ভারি বৃষ্টির কারণে আমরা সিদ্ধান্ত নিয়েছি ডিপিএলের দ্বিতীয় রাউন্ড স্থগিত রাখার। আগামীকালও বৃষ্টি সম্ভাবনা আছে। সে হিসেবে কালও কোনো খেলা রাখিনি আমরা। তবে এই রাউন্ড আপাতত স্থগিত করা হচ্ছে। তৃতীয় রাউন্ড শুরুর আগেই এই খেলা আবার মাঠে গড়াবে।’

ডিপিএল দ্রুত শেষ করতে বেশ ঠাসবুনটের সূচি দিয়েছে সিসিডিএম। গতকাল (সোমবার) প্রথম রাউন্ডের ৬ ম্যাচে মাঠে নেমেছিল ১২টি দলই। আজ সবার দ্বিতীয় রাউন্ডের খেলা ছিল। এরপর আগামীকাল একদিন বিশ্রামের পর আবার মাঠে নামার সূচি ছিল। তবে বেরসিক বৃষ্টি সব এলোমেলো করে দিল। বিশ্রামের দিন থাকলেও এই টুর্নামেন্টের জন্য কোনো রিজার্ভ ডে রাখেনি সিসিডিএম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..