1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তামিমের ঝড়ো ব্যাটিংয়ে প্রাইম ব্যাংকের জয়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১০৯১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: তামিম ইকবালের ঝড়ো ব্যাটিংয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের প্রথম ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৭ উইকেটের জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দলটির হয়ে সর্বোচ্চ ২২ বলে ৪৬ রান করেছেন তামিম।

জয়ের জন্য ৯১ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো করতে পারেনি প্রাইম ব্যাংকের ‍দুই ওপেনার তামিম ও আনামুল হক বিজয়। দলীয় মাত্র ১২ রানে শেখ মেহেদির বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন বিজয়। সাজঘরে ফেরার আগে করেছেন ৭ বলে ৫ রান।

বিজয় ফিরলেও অন্য প্রান্তে আক্রমণাত্বক ব্যাটিং করছিলেন তামিম। তাঁকে বেশ ভালোভাবে সঙ্গ দিয়েছেন তিনে নামা রনি তালুকদার। দারুণ ব্যাটিং করলেও হাফ সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে পুড়তে হয়েছে তামিমকে।

শেখ মেহেদির বলে স্টেপ আউট করে এসে মারতে গিয়ে স্টাম্পিং হয়েছেন বাঁহাতি এই ওপেনার। সাজঘরে ফেরার আগে ৫টি ছক্কা ও দুটি চারের সাহায্যে মাত্র ২২ বলে করেছেন ৪৬ রান। আর তাঁকে দারুণ সঙ্গ দেয়া রনি ফিরেছেন ১৯ বলে ২৫ রান করে।

এদিকে মোহাম্মদ মিঠুন ৫ বলে ৮ ও রকিবুল হাসান ৩ বলে ৫ রান করে দলের জয় নিশ্চিত করেন। ফলে ১৬ বল বাকি থাকতে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক। গাজী গ্রুপের হয়ে দুটি উইকেট নিয়েছেন শেখ মেহেদি আর মাহমুদউল্লাহ নিয়েছেন একটি উইকেট।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্বক ব্যাটিং করতে থাকেন গাজী গ্রুপের দুই ওপেনার শেখ মেহেদি হাসান ও সৌম্য সরকার। তবে প্রাইম ব্যাংকের বোলারদের ওপর চড়াও হতে গিয়ে ইনিংস বড় করতে পারেননি তাঁরা দুজন।

মুস্তাফিজুর রহমানের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাজঘরে ফেরার আগে ১৩ বলে ১৪ রান করেছেন সৌম্য। এদিন নিজের প্রথম ওভারে মাত্র ৪ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। এ ছাড়া ১২ বলে ১৬ রান করা শেখ মেহেদিকে সাজঘরে ফেরান নাঈম হাসান।

এদিন থিতু হতে পারেননি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক ও আকবর আলি। ৭ বলে ৫ রান করে নাঈমের বলে ফিরেছেন মাহমুদউল্লাহ আর ১১ বলে ৬ রান করা আরিফুল ফিরেছেন মুস্তাফিজের বলে। এদিকে ৩ বলে ৬ রান করে শরিফুল ইসলামের বলে ফিরেছেন আকবর।

শেষ দিকে জাকিরের ২২ বলে ২৭ রানের ইনিংসের সুবাদে লড়াকু সংগ্রহ পায় গাজী গ্রুপ। এ ছাড়া দলটির হয়ে ৪ বলে ১৩ রান করেছেন মুমিনুল। হক। প্রাইম ব্যাংকের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন মুস্তাফিজ ও নাঈম। আর একটি উইকেট নিয়েছেন শরিফুল।

সংক্ষিপ্ত স্কোর:

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ৯১/৫ (ওভার ১২) (জাকির ২৭*, মেহেদি ১৬, সৌম্য ১৪, মুমিনুল ১৩*, নাঈম ২/১২, মুস্তাফিজ ২/২২)

প্রাইম ব্যাংক: ৯২/৩ (ওভার ৯.২) (তামিম ৪৬, রনি ২৫, মেহেদি ২/১৭)

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..