1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

ফরাসি ওপেন না খেলার ঘোষণা ওসাকার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ফরাসি ওপেন থেকে না খেলার ঘোষণা দিয়েছেন বিশ্বের ২ নম্বর বাছাই নাওমি ওসাকা। খেলা শেষে নির্ধারিত সংবাদ সম্মেলনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এই জাপানি টেনিস তারকা।

রবিবার ফরাসি ওপেনে নিজের প্রথম ম্যাচে জেতার পর ঘোষণা মতো সংবাদ সম্মেলনেও যাননি। এর পর নাওমি ওসাকার ১৫ হাজার ডলার জরিমানা করে বহিষ্কারের হুমকি দিয়েছিল আয়োজক কর্তৃপক্ষ। এবার ২৩ বছর বয়সী নাওমি ওসাকা নিজেই ফরাসি ওপেন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার দাবি, সংবাদ সম্মেলনে অংশ নিলে মনের ওপর নেতিবাচক প্রভাব পড়ে।

ফরাসি ওপেনের প্রথম ম্যাচে নাওমি ওসাকা জয় পেয়েছিলেন সহজেই। সোমবার টুর্নামেন্ট থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়ে তিনি টুইট করে লেখেন, ‘২০১৮ সালের ইউএস ওপেন থেকে আমি মানসিক অবসাদে ভুগছি। আয়োজক কর্তৃপক্ষকে হয়তো আরও ভালোভাবে বিষয়টি বুঝিয়ে বলা উচিত ছিল। তবে আমি আমার এ সমস্যাকে এড়িয়ে যেতে পারি না। আমি সরে গেলে এই প্রতিযোগিতা, অন্য টেনিস খেলোয়াড় এবং বাকি সকলের জন্য ভাল হবে। সবাই তা হলে খেলায় মন দিতে পারবে।’

রবিবার প্রথম পর্বে প্যাট্রিসিয়া মারিয়া টিগকে হারিয়ে দেন ওসাকা। ৬-৪, ৭-৬ ব্যবধানে জয় পান তিনি।

বিশ্বসেরা খেলোয়াড় সেরেনা উইলয়ামসকে হারিয়ে দিয়ে দ্রুত আলোচনায় চলে এসেছিলেন নাওমি ওসাকা। ফরাসি ওপেন থেকে নাওমি সরে যাওয়ার সিদ্ধান্তে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। নাওমি ওসাকার প্রতি সমর্থন জানিয়ে সেরেনা বলেছেন, ‘আমি ওর কাছে থাকলে ওকে জড়িয়ে ধরতাম।’ শুধু সেরেনাই নন, অন্য তারকা খেলোয়াড়রাও সমর্থন জানিয়েছেন নাওমি ওসাকার প্রতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..