1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বিয়ের আগেই কনের মৃত্যু, শ্যালিকাকে বিয়ে করলেন বর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৪৭ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: বিয়ের অনুষ্ঠান চলছে। আর কিছুক্ষণের মধ্যেই হবে মালাবদল, সাত পাকে ঘোরার অনুষ্ঠান। চারপাশে হাস্যমুখ অতিথিদের সমাবেশ। নতুন জীবন শুরু করতে চলেছেন বর-কনে। সেই সুখের মুহূর্তের উপরে আচমকাই নেমে এল দুর্যোগের অন্ধকার। বিয়ের মঞ্চেই লুটিয়ে পড়লেন কনে। আর উঠলেন না। ডাক্তার এসে পরীক্ষা করে ঘোষণা করলেন মারা গিয়েছেন ওই তরুণী। এরপর ওই মঞ্চেই মৃতা তরুণীর বোনকে বিয়ে করলেন যুবক। উত্তরপ্রদেশের এটাওয়াতে ঘটেছে এই ঘটনাটি।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠান চলাকালীন আচমকাই সংজ্ঞা হারিয়ে লুটিয়ে পড়েন কনে সুরভি। পাশেই দাঁড়িয়েছিলেন বরবেশী মঙ্গেশ কুমার। তিনি ও আশপাশে উপস্থিত সকলেই হতভম্ব হয়ে যান। পরে ডাক্তার এসে জানান, গুরুতর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন সুরভি।

বিয়েবাড়িতে নেমে আসে শোকের ছায়া। সংবাদ সংস্থা এএনআইকে সুরভির দাদা সৌরভ জানিয়েছেন, ‘‘আমরা বুঝে উঠতে পারছিলাম ন‌া এই পরিস্থিতিতে কী করব। দুই পরিবার একসঙ্গে বসেছিলাম। তখনও কেউ পরামর্শ দেয় আমার ছোটবোন নিশার সঙ্গেই বিয়ে হোক মঙ্গেশের। প্রস্তাবে দুই পরিবারই সম্মত হয়।’’ শেষ পর্যন্ত তাই হয়। সুরভির মৃতদেহ একটি ঘরে শুইয়ে রেখে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে বরযাত্রীরা চলে গেলে সুরভির দেহ নিয়ে শবযাত্রা বের হয় শ্মশানের উদ্দেশে।

সুরভির কাকা আজব সিং জানিয়েছেন, পরিস্থিতিটা কতটা কঠিন ছিল সকলের জন্য। তাঁর কথায়, ‘‘আমাদের পরিবারের পক্ষে সিদ্ধান্তটা নেওয়া কঠিন ছিল। এক মেয়ের মৃতদেহ একটি ঘরে শুইয়ে রেখে পাশের ঘরে বিয়ে সম্পন্ন হল অন্য মেয়ের। এমন মিশ্র অনুভূতির মুখোমুখি আগে কখনও হইনি। একদিনে সুরভির মৃত্যুর শোক, অন্যদিকে নিশার বিয়ের আনন্দ যেন একসঙ্গে মিলেমিশে গেল।’’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..