1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটের বহুল আলোচিত সুন্দরি দেবী পুলিশের খাঁচায়

  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৩৩৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: নয়টি মামলায় সাজাপ্রাপ্তসহ ১০ মামলার পলাতক আসামি সিলেটের বহুল আলোচিত সুন্দরি দেবীকে (৪০) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেট মহানগর পুলিশের একটি দল ঢাকার এলিফ্যান্ট রোডের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার সুন্দরি দেবী সিলেট নগরের লামাবাজারের ছায়াতরু ৬৮ নম্বর বাসার বাবুল সিংহের স্ত্রী। তিনি লামাবাজার ভিআইপি রোডের স্নেহা হ্যান্ডিক্রাফটের মালিক।
শনিবার বিকেলে সিলেট মহানগর পুলিশের ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুদীপ দাস সই করা গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকা থেকে সুন্দরি দেবীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


পুলিশ জানায়, সুন্দরি দেবীর বিরুদ্ধে সিআর-৮৬/১৮ ও দায়রা-১৮৯৩/১৯ এর মামলায় চারমাসের কারাদণ্ডসহ ১ লাখ ৭৮ হাজার টাকা জরিমানা, কোতোয়ালি সিআর-১৩৭৩/১৫ ও দায়রা-১১০৯/১৬ এর মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৮ লাখ টাকা জরিমানা, সিআর-৪৪০/১৬ ও দায়রা-১৮১০/১৬ এর মামলায় সাতমাসের কারাদণ্ডসহ ৫ লাখ ২০ হাজার টাকা জরিমানা, কোতোয়ালি সিআর-৪৯০/১৫ ও দায়রা-৫৮১/১৬ এর মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১৪ লাখ ২ হাজার টাকা জরিমানা, সিআর-২২৫/১৭ ও দায়রা-১৯৬৭/১৭ এর মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ২ লাখ টাকা জরিমানা, কোতোয়ালি সিআর-৬২৫/১৫ ও দায়রা-৯৫৩/১৬ এর মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৩ লাখ ২৪ হাজার ৭৬২ টাকা জরিমানা, সিআর-২২৪/১৭ ও দায়রা-১৯৬৫/১৭ এর মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৩ লাখ টাকা জরিমানা, দায়রা-৯৪৮/১৫ এর মামলায় চারমাসের কারাদণ্ডসহ ১ লাখ ৯১ হাজার ৮৯০ টাকা জরিমানা এবং সিআর-২০৬/১৫ ও দায়রা-১৩৪২/১৫ এর মামলায় চারমাসের কারাদণ্ড ও ২৭ হাজার ৬৬৩ টাকা জরিমানার সাজা ঘোষণা করেছেন আদালত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..