1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যেমন পুরুষ পছন্দ মিমির

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। নারী-পুরুষ নির্বিশেষে টলিউড তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যায় ফলোয়ার রয়েছে এই নায়িকার। এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষই। এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনদিন কথা বলেননি নায়িকা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সমীক্ষায় জনতার ভোটে টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ হিরোইনের তকমা পেয়েছেন মিমি।

অনুরাগীদের বিচারে সবচেয়ে কাঙ্খিত হতে পেরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত যাদবপুরের তৃণমূল সাংসদ। একান্ত সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, তার স্বপ্নের পুরুষ কেমন হবে সেই কথা। কেমন পুরুষ পছন্দ তার? মিমির কথায়, সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হল তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে। সত্যি কথা বলছি, কারোর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যাথা নেই। আমি এমন একজন পার্টনার চাই যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে। মিমির সুন্দরীর রূপ, টোনড ফিগার দেখে ফিদা ভক্তরা। মিমির মধ্যে কোন এক্স -ফ্যাক্টর রয়েছে যা পুরুষ মনকে উতলা করে তোলে? এই প্রশ্নের জবাবে মিমি পালটা প্রশ্ন করে বসেন, তবে আমি সিঙ্গেল কেন? কোন পুরুষ আমায় নিয়ে কী ভাবছে সেটা ততক্ষণ পর্যন্ত জরুরি কি যদি না একজন সত্যি এক হাঁটু মুড়ে বসছে আমার জন্য? সুতরাং মনের মানুষের কাজ থেকে প্রেম প্রস্তাব পেতে আগ্রহী মিমিও সেই বার্তা কিন্তু স্পষ্ট! পাশাপাশি মিমি যোগ করেন, এক্স-ফ্যাক্টর তার ভিতর কী রয়েছে সেই প্রশ্নের উত্তর তার জানা না থাকলেও ভালোবাসা ছাড়িয়ে দিতে পারেন তিনি। আর সেই ভালোবাসায় তার কাছে ফিরে আসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..