1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বাল্যবিবাহ প্রতিরোধ নিয়ে অবহিতকরণ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৭৯৬ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: ‘আর নয় বাল্যবিয়ে, এগিয়ে যাবো স্বপ্ন নিয়ে’ এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ ও বিধিমালা ২০১৮ অবহিতকরণ ও পর্যালোচনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সার্কিট হাউসের মুন হলে সাংবাদিকদের সাথে পর্যালোচনা বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে ও এফআইবিডিবি এর সহযোগীতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান। বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাহেদা আক্তার, সমাজ সেবা কর্মকর্তা।

পরে বাল্যবিবাহ প্রতিরোধের বিভিন্ন বিষয় তুলে ধরে মুক্ত আলোচনায় অংশ নেন বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং নিউজ ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ,ইত্তেফাক প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ফেরদৌস তমাল দুলাল, দেশ টিভির প্রতিনিধি সালেহ এলাহী কুটি, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও এখন টিভির জেলা স্টাফ রিপোর্টার এম এ হামিদ, মাছরাঙাগা টেলিভিশনের প্রতিনিধি শা ওলিদুর রদুর রহমান, যমুনা টেলিভিশনের প্রতিনিধি আফরোজ আহমদ, দৈনিক মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু.ইমাদ উদ-দীন, আর টিভি প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম, সমকাল প্রতিনিধি, নুরুল ইসলাম, দেশ টিভির জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মৌলভীবাজার২৪ এর সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি মাহবুর রহমান রাহেল, দৈনিক যুগান্তর ও এস এ টিভির জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, যমুনা টিভির প্রতিনিধি আফরোজ আহমদ প্রমুখ।

এতে অংশগ্রহণ করে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ২৫ জন সাংবাদিক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..