1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২০৭ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ ইমন মিয়া(২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল (২২ মে) মৌলভীবাজার সদর উপজেলার বাউরবাগ থেকে তাকে আটক করা হয়।গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম মৌলভীবাজার সদর উপজেলার ০২ নং মনুমুখ ইউনিয়নের বাউরবাগ এলাকার মৌলভীবাজার টু শেরপুর রোডের পাশে জনৈক সিতার মিয়ার বাড়ির সামনে অভিযান পরিচালনা করে ইমন মিয়াকে আটক করেন।

ঘটনাস্থল থেকে আটককৃত ইমনের দেহ তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থেকে ০২টি নীল রঙের জিপারযুক্ত বায়ুনিরোধক পলিথিনের প্যাকেট থেকে (১০৫+১২০) মোট ২২৫ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত আসামি ইমন মিয়া মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব সুদর্শন কুমার রায় বলেন, ”মাদকের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ অভিযান চলছে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর ।জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ইমন মিয়া এবং পলাতক আসামি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।
[2:25 PM, 5/23/2023] +880 1686-797032: ডিবির অভিযানে ১১০০ কেজি ভারতীয় চিনিসহ ০১ জন আটক

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে অবৈধভাবে আমদানিকৃত ১১০০ কেজি ভারতীয় চিনিসহ ফাহিম আহমেদ(২৩) নামে একজনকে আটক করা হয়েছে।

সোমবার (২২ মে) বিকেলে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন পাকশাইল গ্রামে অভিযান পরিচালনা করে ভারতীয় চিনিসহ ফাহিমকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই তোফাজ্জল হোসেন, এএসআই আনোয়ার হোসেনসহ ডিবি পুলিশের একটি দল বড়লেখা উপজেলার ১ নং বর্নি ইউনিয়নের পাকশাইল(দক্ষিণ) গ্রামের জনৈক আব্দুল কুদ্দুসের ভাড়া দোকানের পাশে অভিযান পরিচালনা করে ফাহিম আহমেদকে আটক করেন।

এসময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ২২ বস্তা ভারতীয় চিনি এবং কিছু খালি চিনির বস্তা ও বস্তা সেলাই করার একটি মেশিন জব্দ করা হয়।

আটককৃত ফাহিম আহমেদ সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন মনরতল গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে।

আটককৃত ফাহিমসহ কয়েকজন মিলে ভারত থেকে চোরাই পথে কমদামে ভারতীয় চিনি আনে। পরবর্তীতে এই চিনি ভারতীয় বস্তা থেকে বাংলাদেশী ফ্রেস কোম্পানির চিনির বস্তায় ভরে বাংলাদেশী চিনি হিসেবে বিক্রি করে।

চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশ আমদানি করার অপরাধে আটককৃত ফাহিম আহমেদ এবং পলাতক একজনসহ অজ্ঞাত নামা ২/৩ জনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় বড়লেখা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..