1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিদেশ যাওয়ার অনুমতি পেলেন জ্যাকুলিন ফার্নান্দেজ

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:বিদেশ যাওয়ার অনুমতি পেলেন ২১৫ কোটির আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত জ্যাকুলিন ফার্নান্দেজ। আপাতত দুই লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিনে বাইরে আছেন তিনি। তবে নিয়মমাফিক আদালতে হাজিরা দিতে হচ্ছে অভিনেত্রীকে। দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট নায়িকাকে ২৫শে মে থেকে ১২ জুন পর্যন্ত বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছে।

সুকেশ চন্দ্রশেখর সম্পর্কিত আর্থিক দুর্নীতির মামলায় গত কয়েকমাস ধরেই চর্চায় জ্যাকুলিন। কনম্যান সুকেশের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়েও কম বিতর্কে জড়াননি নায়িকা। জেল থেকে এখনও জ্যাকুলিনকে লাভ লেটার লিখে চলেছেন সুকেশ। মঙ্গলবার বিচারক শৈলেন্দ্র মালিক অভিনেত্রীকে আইফা পুরস্কারে যোগ দিতে আবুধাবি যাওয়ার অনুমতি দেন।

এরপর সেখান থেকেই সোজা ইতালির মিলানে উড়ে যাবেন জ্যাকুলিন। ২৮-১২ জুন পর্যন্ত শুটিংয়ের কাজে মিলানে থাকতে হবে অভিনেত্রীকে। তার আবেদন মঞ্জুর করেছে কোর্ট।

গত বছর অগস্ট মাসে ২১৫ কোটির আর্থিক তছরুপের মামলায় দিল্লি হাইকোর্টে সাপ্লিমেন্টারি চার্জশিট দাখিল করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই অতিরিক্ত চার্জশিটে ইডি স্পষ্ট জানিয়েছে, জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের থেকে লাভবান হয়েছেন জ্যাকুলিন। সুকেশের চাঁদাবাজির প্রায় ১০ কোটি টাকা আত্মসাৎ করেছেন অভিনেত্রী। যার মধ্যে সাত কোটি টাকারও বেশি সম্পত্তি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে তদন্তকারীরা। জ্যাকুলিনের পরিবারও সুকেশের থেকে আর্থিক সুবিধে নিয়েছে, সুকেশ যে আদতে তোলাবাজ তা ভালোভাবেই জানতেন নায়িকা, দাবি ইডির।

আদালতের নির্দেশে জ্যাকুলিনের বিদেশ যাত্রার উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। তবে আদালতের অনুমতি নিয়ে মার্চ মাসে আমেরিকার লস অ্যাঞ্জেলসের একটি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেন অভিনেত্রী। লস অ্যাঞ্জেলস ইটালিয়াতে ‘টেল ইট লাইক উওম্যান’ ছবির জন্য পুরস্কৃতও হন এই শ্রীলঙ্কান সুন্দরী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..