1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা প্রকাশনায় সহযোগীতা করুন: পরিকল্পনা মন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৯৩২ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার অফিস পরিদর্শন করলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বুধবার (২৪ মে) জেলার উন্নয়ন ও আমাদের করণীয় শীর্ষক সেমিনার ওয়াইড ক্যাম্পেইন গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত সেমিনার শেষে দুপুর ২টায় মৌলভীবাজারের নিয়মিত দৈনিক পত্রিকা মৌমাছি কন্ঠ অফিস পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্টানে শেখ সিরাজুল ইসলাম সিরাজ এর সঞ্চালনায় ও মোহাম্মদ মকিস মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, মৌলভীবাজারে যেহেতু একটি নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ, আমার পক্ষ থেকে সব সময় সহযোগিতা থাকবে এবং মৌলভীবাজারের সকল প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে সহযোগীতা করার জন্য বলেন। তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ ও সরকারের সকল উন্নয়নের বলিষ্ঠ ভূমিকা রাখবে মৌমাছি কন্ঠ এই প্রত্যাশা রাখি। পত্রিকার নিয়মিত প্রকাশনায় সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় পরিকল্পনামন্ত্রী সাথে ছিলেন, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, এম এ রহিম শহিদ সিআইপি, একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান, শামীম তরফদার, মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর, আইনজীবি সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী, ডা: একে এম জিল্লুল হক, সাংবাদিক বিভিন্ন শ্রেনী-পেশা ও সামাজিক সংগঠননের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, চাহিদা বেশী ও যোগান কম থাকায় বাজারে দ্রব্যমূল্যের দাম বেড়েছে, দেশ বর্তমানে কিছুু আর্থিক চাপে রয়েছে, অচিরেই আবারও গতি ফিরবে। বৈশি^ক কারণে সারা দুনিয়া টালমাটাল অবস্থায় চলছে। করোনার আগে যে পর্যায়ে ছিলাম সেই পর্যায়ে নেই। এজন্যই মাঝে মাঝে ফিল করেন উন্নয়নের গতি কমে গেছে।  অচিরেই এই গতি অর্জন করতে পারবে বলেও বলে জানান তিনি।

বুধবার (২৪ মে) দুপুরে মৌলভীবাজার রেস্ট ইন হোটেলে ‘মৌলভীবাজার জেলার উন্নয়ন ও আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।
পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,আন্তর্জাতিক কেন তারা নিজেরাই সুষ্ঠ নির্বাচন করতে চান, তবে যারা খেলবে তারা যদি খেলায় অংশ গ্রহন না করে বাহিরে থেকে ফাউল করে তবে তো হবেনা। নির্বাচন প্রতিষ্ঠিত আইন মেইে হবে। তিনি আরও বলেন, মার্কিনীরা এদেশ চালায় না, অনেক দেশই বন্ধু তবে তাদের কথায় কিছু যায় আসেনা,এসরকার কারো পিছনে দৌড়ায়না বলেও জানান তিনি।
মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন,জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন,ক্যাম্পেইন গ্রæপের সমন্বয়ক মোহম্মদ মকিস মনসুর প্রমুখ।
মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ ও পাবলিক বিশ^বিদ্যালয় চাইওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন গ্রæপের আয়োজনে এই সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বক্তারা মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ,কৃষি বিশ^বিদ্যালয় ও মনু নদীর উপর বিকল্প সেতুনির্মাণের দাবিসহ ১০টি দাবী তুলে ধরেন। পরিকল্পনামন্ত্রী দাবিগুলো পূরণের আশ^াস দেন। এরপর তিনি স্থানীয় দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা অফিস পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে সহযোহীতার আশ্বাস দেন।
এছাড়াও তিনি বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় ও জেলা প্রশাসনের আয়োজনে দুই দিনব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২৩ এর ফিতা কেটে উদ্বোধন করে ১৭টি স্টল ঘুরে দেখেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..