1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বার্সা ছাড়ছেন জর্দি আলবা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগেই কাতালান ক্লাব বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন সার্জিও বুসকেটস। এবার বার্সা ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিলেন জর্দি আলবাও। ১১ বছরের বন্ধন ছিন্ন করে এই মৌসুম শেষেই ক্যাম্প ন্যু ছাড়বেন এই স্প্যানিশ লেফট-ব্যাক।

নিজের বিদায়ের ঘোষণা দিয়ে আলবা বলেছেন, ‘আমি ঘোষণা দিতে চাই, এটা বার্সা খেলোয়াড় হিসেবে আমার শেষ মৌসুম। এ সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। তবে আমি আনন্দের সঙ্গে বিদায় নিচ্ছি।’

বার্সার সঙ্গে আলবার চুক্তির মেয়াদ ছিল ২০২৪ সাল পর্যন্ত। কিন্তু আর্থিক চাপে থাকা ক্লাবটি তাকে বিদায় দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল। ৩৪ বছর বয়সী ডিফেন্ডার আলবা অবশ্য বার্সেলোনায় চুক্তির মেয়াদ শেষ করতে চেয়েছিলেন।

এমনকি এ জন্য বেতন কমাতেও রাজি ছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত দুই পক্ষ আলাদা হয়ে যাওয়ার পথেই হাঁটছে। বার্সার একাডেমি ‘লা মাসিয়া’ থেকে উঠে আসা আলবা অল্প বয়সেই কর্নেলিয়ায় খেলতে যান। সেখানে থেকে পাড়ি জমান ভ্যালেন্সিয়ায়।

২০১২ সালে বার্সার হয়ে যাত্রা শুরু করেন আলবা। ধীরে ধীরে বাঁ প্রান্তে নিজেকে নির্ভরযোগ্য খেলোয়াড় হিসেবে প্রমাণ করেছেন এই স্প্যানিয়ার্ড। বার্সার অসংখ্য জয়ে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবদানও রেখেছেন আলবা। কাতালান ক্লাবটির হয়ে জিতেছেন ১৯টি ট্রফি। বার্সায় আলবা সব মিলিয়ে খেলেছেন ৪৫৮ ম্যাচ, যেখানে সাকল্যে মাঠে ছিলেন ৩৭ হাজার ৫৯৯ মিনিট। এ সময়ে মাঠে গোলও করেছেন ২৭টি, আর সহায়তা করেছেন ৯৯ গোলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..