1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আখাউড়া-আগরতলা ডুয়েলগেজ রেললাইন উদ্বোধন সেপ্টেম্বরে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: চলতি বছরের সেপ্টেম্বরের মধ্যেই উদ্বোধন হতে যাচ্ছে আখাউড়া-আগরতলা ডুয়েলগেজ রেললাইন প্রকল্প। এরইমধ্যে প্রকল্পের সার্বিক ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এর উদ্বোধন করবেন।

শুক্রবার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন, আখাউড়া-আগরতলা রেলপথ এবং আখাউড়া-লাকসাম ডুয়েলগেজ রেললাইন প্রকল্পের সর্বশেষ পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মো. হুমায়ুন কবীর।

সচিব বলেন, এ প্রকল্পটি বাস্তবায়নে মাঝে কিছু সময় বিলম্বিত হলেও এখন খুব দ্রুত কাজ এগিয়ে চলছে। এরইমধ্যে প্রকল্পের সার্বিক ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরে বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রী এই প্রকল্প উদ্বোধন করবেন। তিনি আরও বলেন, চলতি বছরের জুলাইয়ের প্রথম সপ্তাহে আখাউড়া-লাকসাম ডাবল লাইন প্রকল্পের উদ্বোধন করা হবে। এ সময় রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মো. হুমায়ুন কবীর ছাড়াও বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অবকাঠামো) শহীদুল হক, আখাউড়া-লাকসাম রেলপথ প্রকল্প পরিচালক সুবক্তগীনসহ রেলওয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..