1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুলাউড়ায় ছাত্রদল নেতার ওপর হামলার ঘটনায় তিন আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন সিলেট মহানগর ছাত্রদল সহ-সভাপতি আবুল হোসেনসহ দুই যুবক। ঘটনার ২ দিন পর কুলাউড়া থানায় একটি মামলা করা হয়। মামলার ১৭ দিন পর মঙ্গলবার দুপুরে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার জেলা সদরের শাহ মোস্তফা সড়ক থেকে ৩ আসামীকে গ্রেফতার করা হয়। মামলার এজাহারভূক্ত আটক আসামীরা হলেন, সিয়াম আলী (১৮), আল আমীন (২২) বেলাল আহমেদ (২২)।

উল্লেখ্য যে, ১৫ মে শরীফপুর ইউনিয়নের আমতলা বাজার থেকে মোটরসাইকে যোগে নিজ বাড়ি যাওয়ার পথে ছাত্রদল নেতা আবুল হোসেন ও তার চাচাতো ভাই আলফাজ মিয়ার উপর একই এলাকার হাবিবুর রহমান, সজিব মিয়া, সিয়াম, আলআমীনসহ সংঘবদ্ধ চক্র অতর্কিতে সশস্ত্র হামলা চালায়। আবুল হোসেন (৩৬) ও আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশে জখম করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রæত কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

এ ঘটনায় আলফাজ বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে কুলাউড়া থানায় একটি মামলা করেন। পুলিশ আসামীদের ধরতে চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে ১ জুন দুপুরে তিন আসামী মৌলভীবাজার শাহ মোস্তফা রোডে ডিবি পুলিশের একটি দল তাদের আটকের পর কুলাউড়া থানায় সোপর্দ করে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভ‚ষণ রায় তিন আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৌলভীবাজার আদালতে তাদের প্রেরণ করা হয়েছে, বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..