1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে  প্রবাসীর বাড়ী থেকে ৫’শ কেজি রড চুরি: গ্রেপ্তার ৩ জন

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৪৭ বার পঠিত
সাইফুল ইসলাম সুমন, জুড়ী থেকে: জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামে চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুইজনকে শনিবার (২৭ মে ) বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে  প্রেরণ করা হয়েছে। এছাড়া আটক অপর একজন কে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
জানা গেছে, ওই গ্রামের মৃত  আসকর আলীর ছেলে অহেদ মিয়ার বাড়ী থেকে সম্প্রতি  রাতের আঁধারে একদল চোর   ৫০ হাজার টাকা মুল্যের ৫’শ কেজি রড চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চক্র। এ ঘটনায়  অহেদ মিয়া বাদী হয়ে জুড়ী থানায় লিখিত অভিযোগ করলে এস আই  খসরুল আলম  বাদলের নেতৃত্বে একদল পুলিশ ইতিমধ্যে বেলাগাঁও গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আলমগীর হোসেন (৪০), মৃত ফিরোজ মিয়ার ছেলে জয়দল  উদ্দিন  (২৮),  মৃত আব্দুল মালিকের ছেলে  হানিফ মিয়া (৩০) আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
এ বিষয়ে ৫ নং ওয়ার্ডের (বেলাগাঁও) ইউপি সদস্য আবুল কাশেম বলেন, বেলাগাঁও গ্রামকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার মানুষকে সাথে নিয়ে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। ইদানিং একটি চিহ্নিত চোর চক্র রাতের আঁধারে বিভিন্ন বাড়িতে কৌশলে চুরি সংঘটিত করছে। পুলিশ দ্রুত সময়ের মধ্যে চুর চক্রকে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম বাদল বলেন, রড চুরির সাথে ওই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আলমগীর (৪০) সহ আরও কয়েকজন জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে জুড়ী থানায় একটি মামলা (মামলা নং- ২, তাং ২৫-৫-২০২৩ ইং) দায়ের করা হয়েছে।
এ বিষয়ে জুড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি)  মোহাম্মদ মোশাররাফ হোসেন বলেন, এ  চুরির বিষয়ে ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। চুরি প্রতিরোধে পুলিশ তৎপর রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..