1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে মেধা যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণ : তরুণ মেধাবী শিক্ষার্থীরাই দেশের ভবিষ্যৎ: জহুরা আলাউদ্দিন মহিলা এমপি

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৮৫৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন বলেছেন, তরুণ মেধাবী শিক্ষার্থীরাই দেশের ভবিষ্যৎ। সে কারণে ভবিষ্যৎ গড়তে নিজের প্রতি তাদের অধিক যত্ববান হতে হবে। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশে এখন নানা কাজে প্রযুক্তি ব্যবহার করতে হয়। মোবাইল প্রযুক্তির ভালো দিক গ্রহণ আর খারাপ বিষয়গুলো বর্জন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার কাজ শুরু করেছেন। তরুণ মেধাবী শিক্ষার্থীরাই হবে এই স্মার্ট বাংলাদেশের মূল শক্তি। দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশের জন্য তোমাদের কাজ করতে হবে।

মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ এডমিন ও দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর বলেন-জীবন সংগ্রামে টিকে থাকতে হলে ডিরেইলড হলে কাঙ্খিত লক্ষে পৌঁছানো সম্ভব হবে না। কোন সমস্যা তৈরি হলে অভিভাবক, শিক্ষক বা বন্ধুদের সঙ্গে শেয়ারিং বাড়াতে হবে। এছাড়াও তিনি অভিভাবকদের উদ্দেশে আপনার সন্তান যেন অসৎ সঙ্গে না জড়ায়, সেদিকে লক্ষ্য রাখবেন। সন্তান স্কুল-কলেজে যাচ্ছে কিনা,পড়ালেখা করছে কি না তার খোঁজ খবর প্রতিনিয়ত রাখবেন।

বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে জেলার সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও মানবিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার এর উদ্যোগে জেলার সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২৭ মে ২০২৩ খ্রিস্টাব্দে শনিবার সকাল ১০টা শুরু হয় পৌর জনমিলন কেন্দ্র মিলনায়তনে । শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের মাননীয় মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলা উদ্দিন, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন,মৌলভীবাজার সরকারী কলেজ অধ্যক্ষ (অব:) প্রফেসর ডঃ ফজলুল আলী,সংগঠন এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলী নুরুল্লাহ শাহ, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, দৈনিক মৌমাছি কন্ঠ কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলী সভাপতি মোহাম্মদ মকিস মনসুর, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ হারুন রশিদ চৌধুরী, সংগঠন এর উপদেষ্টা তপু তোফায়েল খান, শামীম তরফদার, বিআইএস এর মহাসচিব মিজানুর রহমান রাসেল ও উপ- পরীক্ষা নিয়ন্ত্রক ওয়াশিম আহমদ নিশান এর যৌথ সঞ্চালনা স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম চেয়ারম্যান এম জুনেদ আহমদ, সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ,ভাইস চেয়ারম্যান সৈয়দ আবু হাসান জিল্লুল, নির্বাহী পরিচালক (সার্বিক) শফিকুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক মনিরুল ইসলাম, যুগ্ন মহাসচিব শাহ রাজুল আলী, জেলা দাপন কাপন ও সৎকার টিমের টিম লিডার রুহেল খান আশরাফুল, সাংগঠনিক সচিব মোঃ সোহান হোসাইন হেলাল, যুগ্ম সাংগঠনিক সচিব সাইফুর রহমান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সচিব আলমগীর আলম, দপ্তর সচিব সিরাজুল ইসলাম,যুগ্ন দপ্তর সচিব শেখ এ এস দেওয়ান, যুগ্ম অর্থ সচিব কামরান চৌধুরী, সহ সমাজ কল্যান সচিব ফয়েজ আহমদ, উপ পরীক্ষা নিয়ন্ত্রক কেএম সাজানুর রহমান, মোস্তফা বকস, আব্দুল মুত্তাকীন শিবলু,তৌফিক আলম নাঈম, রেদওয়ান ইসলাম ,সুহেল আহমদ, রাহেল আহমদ, সজল আহমদ,আদনান ইমন, আব্দুল কাইয়ুম রুবেল, মারুফ আহমেদ খান পাভেল, নাঈম আহমদ সানি, সৈয়দ শাহ তৌফিক এলাহি তিয়াস, মোঃজাবের হোসাইন মাহি, শান্ত আহম্মদ মামুন,পলাশ দেবনাথ,আবুল মাসুম রনি,শেখ রাফি আহমদ সাকিব, রেজাউল করিম রাফি, অলিউর রহমান, শেখ মেহেদী হাসান,মাহদী হাসান নোমান ,মোহাম্মদ রুবায়েত রহমান তায়েফ, ,আব্দুল্লাহ আল মোহাইমিন রমি,ফয়সাল আহমেদ শাহী,মাহবুবুর রহমান ইয়ামিন,মোঃ মিজানুর রহমান,তামায়াত রহমান,রফিকুল ইসলাম রাকিব, তানভীর আহমদ সুজাত মাহমুদুল্লাহ । মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও মানবিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার দীর্ঘদিন ধরে জেলার শিক্ষা ও সমাজ উন্নয়নের কাজ করছে তারই অংশ হিসেবে প্রতি বৎসর জেলার এই সর্ববৃহৎ মেধা সেই পরীক্ষা আয়োজন করা হয়। যেখানে ২৩০ জন শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করা হয়।

রা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..