1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাহরুখের প্রশংসায় নরেন্দ্র মোদি

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৭৪ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে উদ্বোধন দেশটির নতুন সংসদ ভবনের। আজ রোববার প্রায় সাত ঘণ্টা ধরে ভবনের উদ্বোধন অনুষ্ঠান করবেন তিনি। সব ধর্মের সমন্বয় ও দেশটির ন্যায়-নিরপেক্ষতার প্রতীক হিসেবে এই সংসদ ভবনকে তৈরি করা হয়েছে বলে দাবি বিজেপির। গতকাল শনিবার এই নতুন সংসদ ভবন কেমন হতে চলেছে, কেন হতে চলেছে তার ঝলকসহ একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

টুইটে একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ খান, সেখানে নিজেরই ছবি ‘স্বদেশ’-এর মিউজিক ব্যবহার করে ভয়েজ-ওভার দিয়েছেন অভিনেতা। টুইটে শাহরুখ লিখেছেন, কী অসাধারণ একটি নতুন বাড়ি! আমাদের দেশের সংবিধানকে আরও উঁচুতে এবং দেশের প্রতিটা মানুষের মধ্যে বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদিজি। নতুন ভারতের জন্য নতুন সংসদ ভবন, কিন্তু সঙ্গে দেশের ঐতিহ্যশালী গরিমা। জয় হিন্দ। এরই সঙ্গে হ্যাশট্যাগে রেখেছেন, মাই পার্লামেন্ট মাই প্রাইড।শাহরুখের এমন ভিডিও শেয়ার দেখে প্রত্যুত্তর দিয়েছেন নরেন্দ্র মোদি। পাল্টা টুইটে লিখেছেন, দারুণভাবে বর্ণনা দেওয়া হয়েছে। এই নতুন সংসদ ভবন গণতান্ত্রিক দেশের শক্তি ও প্রতীক। ঐতিহ্য ও আধুনিকতার মিশেল। সঙ্গে তিনিও দিয়েছেন হ্যাশট্যাগ মাই পার্লামেন্ট মাই প্রাইড।নরেন্দ্র মোদির সঙ্গে নতুন সংসদ ভবন উদ্বোধন উপলক্ষে শাহরুখের এমন ভার্চুয়াল কথাবার্তা নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..