1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সম্পর্কের কথা স্বীকার করলেন নুসরাত!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গত বছর থেকেই ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তরের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। কখনও ইনস্টাগ্রামে একই খাবারের ছবি শেয়ার করেছেন দুই তারকা। কখনও আবার নুসরাতের তোলা ছবি পোস্ট করেছেন যশ। সেই জল্পনা আবার উস্কে দিলেন নুসরাত জাহান।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে নুসরাতকে টলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকায় তৃতীয় স্থানে রেখেছে। একইসঙ্গে রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি তুলে ধরেছে।

নুসরাত প্রতিবেদনটির স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান। এর পরেই নায়িকা প্রেমের বিষয়টি কি স্বীকার করে নিলেন কিনা, তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে।

বছর দুয়েক আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে আবদ্ধ হন নুসরাত। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে। জানা গেছে, নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার পরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..