1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে বিধবার বাড়ি দখলের চেষ্টা, দেবর জেলহাজতে

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১২০ বার পঠিত

 

ডেস্ক রিপোট:মৌলভীবাজারের জুড়ীতে পুত্র সন্তানহীন এক বিধবা বৃদ্ধার কাছে চাঁদ চেয়ে না দেওয়ার কারণে দেবর কর্তৃক বাড়ি দখল চেষ্টা, বৃদ্ধাকে মারধর ও ঘরে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী হারিছুন বেগম জুড়ী থানায় মামলা দায়ের করেন। গত শনিবার (২৭ মে) উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের মধ্য বাছিরপুর গ্রামের এ ঘটনায় দায়েরকৃত মামলায় আদালত বুধবার (৩১ মে) প্রধান আসামীকে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের মধ্য বাছিরপুর গ্রামের বাসিন্দা হারিছুন বেগমের স্বামী কালাম মিয়া মারা যাওয়ার পর কালাম ও তার ভাইদের ভূমি ভাগ-ভাটোয়ারা করে কালামের মেয়েরা তাদের পৈতৃক সম্পত্তিতে পাকা ভবন তৈরী করেন। বিবাহিত মেয়েরা তাদের স্বামীর বাড়িতে বসবাস করেন এবং বৃদ্ধা মা হারিছুন বেগম এ ভবনে একা বসবাস করেন। সম্প্রতি হারিছুন বেগমের দেবর আব্দুল আজিজ বদই প্রবাস থেকে এসে বিধবা বৃদ্ধার কাছে ৫ লক্ষ টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় ভবন দখলের জন্য আজিজ তার স্ত্রী কে নিয়ে ঘরে প্রবেশ করে। খবর পেয়ে হারিছুনের মেয়েরা ফোনে তাদের চাচাকে ঘর থেকে চলে যাওয়ার কথা বলেন। এতে আজিজ ক্ষিপ্ত হয়ে বৃদ্ধাকে মারধর ও শ্লীলতাহানি করে এবং ঘরে থাকা নগদ টাকা ও অন্যান্য জিনিষপত্র অন্যত্র সরিয়ে ফেলে। ঘটনার খবর পেয়ে এক মেয়ের স্বামী এসে বৃদ্ধাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। সুস্থ হয়ে হারিছুন বেগম বাদী হয়ে আজিজ ও তার স্ত্রী সুমী বেগম-কে আসামী করে ২৯ মে রাতে জুড়ী থানায় মামলা করেন। বুধবার (৩১ মে) আসামীরা মৌলভীবাজার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত সুমী বেগম-কে জামিন দেন এবং আজিজের জামিন না মঞ্জুর করে হেলহাজতে প্রেরণ করেন।

জানতে চাইলে জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বৃদ্ধা মহিলা একা থাকার কারণে আসামীগণ মহিলার কাছে টাকা দাবি করে। পরে মহিলাকে মারধর করে ঘরে লুটপাট করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..