1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাহুল গান্ধীর বক্তব্যের সময় ‘খালিস্তান জিন্দাবাদ’ স্লোগান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৯৯ বার পঠিত

 

ডেস্ক রিপোট:ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী বর্তমানে যুক্তরাষ্ট্র সফর করছেন। এক অনুষ্ঠানে রাহুল গান্ধী বক্তব্য দেওয়ার সময় চিৎকার-চেচামেচি শুরু করেন খালিস্তানি সমর্থকরা। তারা খালিস্তানের পতাকা নেড়ে হট্টগোল শুরু করেন। এ সময় রাহুল গান্ধী বক্তব্য দেওয়া বন্ধ রাখেন।

রাহুল গান্ধীর অনুষ্ঠানে এই হট্টগোলের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে রাহুল গান্ধীর সামনে খালিস্তান সমর্থকদের স্লোগান দিতে দেখা যায়।

রাহুল গান্ধীর অনুষ্ঠানে হট্টগোলের দায় নিয়েছে শিখস ফর জাস্টিস (এসএফজে)। এই সংগঠনটি ভারতের বিরুদ্ধে বিশ্বব্যাপী খালিস্তান আন্দোলন চালায় এবং একটি পৃথক খালিস্তান দাবি করে। গণভোট ২০২০-ও ছিল এই সংগঠনের প্রচার।

 

Slogans of ‘Khalistan Zindabad’ and many other pro-Khalistani slogans were raised during Rahul Gandhi’s speech in California#Khalistan #Rahulgandhi
University of California, #RahulInUSA pic.twitter.com/h1u2TxHalx
— Shubham Rai (@shubhamrai80) May 31, 2023

রাহুল গান্ধীর কর্মসূচিতে হট্টগোল হলে রাহুল অস্বস্তি বোধ করেননি। তার মুখে একই পরিচিত হাসি। তবে বিক্ষোভ বাড়তে থাকায় বক্তব্য বন্ধ করে দেন রাহুল।

রাহুল গান্ধীর অনুষ্ঠানে এই হট্টগোলের ভিডিও প্রকাশ করেছেন গুরপতবন্ত সিং পান্নু। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও হুমকি দিয়েছেন তিনি। গুরপতবন্ত সিং পান্নুকে একটি ভিডিওতে হুমকি দিতে দেখা যায়, রাহুল গান্ধী আমেরিকার যেখানেই যাবেন, তার সামনে খালিস্তানিরা দাঁড়াবে। তিনি হুমকি দিয়েছেন, ২২ জুন মোদির সফরের সময়ও একই রকম হট্টগোল হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..