1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জনপ্রিয় কন্নড় অভিনেতার অকালপ্রয়ান

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৯৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : সতীশ কৌশিকের মৃত্যু শোক এখনও ফিকে হয়নি, এরই মধ্যে আরও এক খারাপ খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে জনপ্রিয় অভিনেতা নীতিন গোপীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর।

পরিবার সূত্র জানা গেছে, বুকে ব্যথা অনুভব করছিলেন নীতিন। পরে তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। কন্নড় দুনিয়ায় পরিচিত নাম ছিল নীতিন। তিনি বিয়ে করেননি। বেঙ্গালুরুতে বাবা-মায়ের সঙ্গেই থাকতেন।

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘পুনর্বিবাহ’তে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও ‘হর হর মহাদেব’সহ বেশ কিছু তামিল ধারাবাহিকের তিনি ছিলেন চেনা মুখ।

তার স্বজনরা জানিয়েছে, শিগগিরই ধারাবাহিক নাটকে পরিচালক হিসেবে কাজ শুরু করতে যাচ্ছিলেন তিনি। কিন্তু সেই স্বপ্ন বাস্তবে পরিণত হওয়ার আগেই সব শেষ। তার মৃত্যুতে বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। তার এমন অকালপ্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না সহকর্মীরা।

প্রসঙ্গত, গত দুই বছরে হৃদরোগ কেড়ে নিয়েছে বহু প্রতিভাবান অভিনয় শিল্পীকে। তাদের মধ্যে রয়েছেন পুনিত রাজকুমার থেকে, বুলেট প্রকাশ, লক্ষণ, মনদীপ রায়, সিদ্ধার্থ শুক্লা থেকে অনেকেই। কেন এই ঘন ঘন হৃদরোগ? নেপথ্যে কি অনিয়ন্ত্রিত জীবনযাত্রা?

চিকিৎসকদের মতে, এর নানাবিধ কারণ রয়েছে। যার মধ্যে অপর্যাপ্ত ঘুম থেকে শুরু করে অনিয়ন্ত্রিত জীবন। নীতিনের মৃত্যুরে তার পরিবারের পাশে থাকার অঙ্গীকার ভক্তদের। তারা যাতে দ্রুত এই শোক কাটিয়ে ওঠেন এমনটাই চাচ্ছেন তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..