1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে গুড নেইবারসের উদ্যোগে ছাগল, হাঁস-মুরগি বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৬৪ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ সিডিপির আয়োজনে সমবায় সমিতি বাস্তবায়নে সমিতির ৭৬ জন সদস্যদের মাঝে ছাগল, হাঁস ও মুরগি বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে গুড নেইবারস বাংলাদেশের এক বাংলা স্কুল মিলনায়তনে ছাগল, হাঁস-মুরগি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন।
গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি (কমিউনিটি ডেভেলপম্যান্ট প্রজেক্ট) ব্যবস্থাপক রোমিও রতন গোমেজের সভাপতিত্বে ও রবীন্দ্র নাথ শীল ও প্রোগ্রাম অফিসার প্রবীর নকরেকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ গুড নেইবারস সমবায় সঞ্চয় সমিতির সভাপতি সুভাসিনী দেবী। অতিথি ছিলেন পাক্ষিক কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, ইউপি সদস্য মনিন্দ্র সিংহ ও তেতইগাঁও সরকারি প্রাথমকি বিদ্যালয় প্রধান শিক্ষক নুর উদ্দীন। অনুষ্ঠানে গুড নেইবারসের পক্ষ থেকে সমিতির সদস্য অসহায় ৭৬ জনকে ছাগল, হাঁস ও মুরগি বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..